কাউন্সিলরবৃন্দ ও কর আদায়কারীদের সাথে রাসিক মেয়র লিটনের মতবিনিময় সভা

আপডেট: এপ্রিল ১০, ২০১৯, ১২:৩৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


কাউন্সিলর ও কর আদায়কারীদের সঙ্গে মতবিনিময় সভায় বক্তব্য দেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন সোনার দেশ

কাউন্সিলরবৃন্দ ও কর আদায়কারীদের সঙ্গে মতবিনিময় করেছেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। গতকাল মঙ্গলবার বিকেল চারটা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত নগরভবন সভাকক্ষে দুই পর্বে এ সভা অনুষ্ঠিত হয়। প্রথমপর্বে সিটি করপোরেশনের কর আদায়কারী এবং দ্বিতীয় পর্বে কাউন্সিলরবৃন্দের সঙ্গে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় ফুটপাত ও ভ্রাম্যমাণ ব্যবসায়ীদের শৃঙ্খলার মধ্যে আনা, কর আদায় জোরদারসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়।
সভায় সভাপতির বক্তব্যে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, আমরা পরিচ্ছন্ন, বাসযোগ্য নগরী গড়ে তুলতে কাজ করে যাচ্ছি। নগরবাসীর ভোগান্তি কমাতে ফুটপাত ও ভ্রাম্যমাণ ব্যবসায়ীদের শৃঙ্খলার মধ্যে আনা হবে। রাজশাহীর সার্বিক উন্নয়নে সবার সহযোগিতা কামনা করছি।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র-১ ও ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সরিফুর ইসলাম বাবু, প্যানেল মেয়র-৩ তাহেরা বেগম মিলি, সাবেক দায়িত্বপ্রাপ্ত মেয়র ও ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযিমসহ অন্যান্য সাধারণ ও সংরক্ষিত আসনের কাউন্সিলরবৃন্দ, প্রধান নির্বাহী কর্মকর্তা শাওগাতুল আলম, সচিব রেজাউল করিম, প্রধান রাজস্ব কর্মকর্তা শাহানা আকতার জাহান, প্রধান প্রকৌশলী আশরাফুল হক, নির্বাহী ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এ.এফ.এম আঞ্জুমান আরাসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এ বিভাগের অন্যান্য সংবাদ