কাজিপুরে মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় পিতাকে পিটিয়ে হত্যা ছাত্রলীগ নেতা আটক

আপডেট: অক্টোবর ৩, ২০১৯, ১:২৬ পূর্বাহ্ণ

সিরাজগঞ্জ প্রতিনিধি


সিরাজগঞ্জের কাজিপুরে মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় পিতাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে কাজিপুর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলামকে আটক করেছে পুলিশ। তবে তার সহযোগীরা পলাতক রয়েছে।
কাজিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) লুৎফর রহমান জানান, সিরাজগঞ্জ সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্রী শারমিন খাতুন সোনিয়াকে কাজিপুর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মাঝে-মধ্যেই উত্যক্ত করতো। বিষয়টি তার বাবা-মাকে জানালে আমিনুল আরো ক্ষিপ্ত হয়ে ওঠে। গতকাল বুধবার দুপুরে সোনিয়া কলেজ থেকে বাসায় ফেরার পথে পাটাগ্রাম এলাকায় আমিনুল ও তার সহযোগীরা সোনিয়াকে উত্যক্ত করে। এ সময় সোনিয়ার পিতা আবদুর রউফ এগিয়ে এসে বাঁধা দিলে তাকে আমিনুলের সহযোগীরা উপুর্যপরি পিটিয়ে ও কিল ঘুষি দিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাকে মুমূর্ষ অবস্থায় কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় মারা যায়। অভিযোগ পেয়ে কাজিপুর থানা পুলিশ পাটাগ্রাম বাজার থেকে আমিনুলকে আটক করে।
অন্য আসামীদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে বলে ওসি লুৎফর রহমান জানিয়েছেন। নিহতের বাড়ি কাজিপুর উপজেলার দুবলাই গ্রামে। সে ঢাকার একটি মোবাইল কোম্পানীতে কর্মরত ছিলো।

এ বিভাগের অন্যান্য সংবাদ