কেমন আছেন দিলীপ কুমার? দেখে এলেন শাহরুখ

আপডেট: ফেব্রুয়ারি ১৪, ২০১৮, ১২:২২ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


ডিসেম্বরেই ৯৫ বছর পূর্ণ করেছেন। কিন্তু, কেমন আছেন দিলীপ কুমার?
রক্তের সম্পর্ক নেই। তবুও শাহরুখ তাঁর ‘ছেলে’। যাঁর অভিনয় থেকে অনুপ্রেরণা,সেই প্রিয় মানুষটি বহুদিন ধরেই অসুস্থ। তাই মাঝে মাঝেই তাঁর সান্নিধ্যে কিছু সময় কাটিয়ে আসা। তাঁর কুশল সংবাদ নেওয়া। সোমবার নিজের আইডল দিলীপ কুমারের সঙ্গে ফের দেখা করলেন শাহরুখ খান।
দিলীপ কুমারের টুইটার হ্যান্ডল থেকে অভিনেতার হয়ে মাঝে মাঝেই টুইট করেন ফয়জল ফারুকি। তিনি দিলীপ কুমারের পারিবারিক ঘনিষ্ঠ বন্ধু। সোমবার দিলীপ কুমারের সঙ্গে শাহরুখের সাক্ষাতের ছবিও শেয়ার করেছেন তিনি। সঙ্গে জানিয়েছেন, ভাল আছেন দিলীপ কুমার।
অভিনয় জীবনের শুরু থেকেই দিলীপ কুমার তাঁর আইডল। শাহরুখের অভিনয়েও বহু বার স্পষ্ট হয়েছে দিলীপ কুমারের অভিনয়ের ছাপ। বিশেষ করে ‘দেবদাস’করার সময় তাঁর অভিনয়ে প্রবীণ তারকার অভিনয়ের প্রভাব দেখা গিয়েছিল। দিলীপ কুমারও শাহরুখকে এতটাই ভালবাসেন যে,তাঁকে বহু দিন আগেই ছেলে পাতিয়েছিলেন তিনি। প্রবীণ অভিনেতার স্ত্রী সায়রা বানু টুইটারে ছবি পোস্ট করে সে কথা জানিয়েছিলেন।
গত বছর অগস্ট মাসে প্রায় এক সপ্তাহ ধরে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি ছিলেন দিলীপ কুমার। ২ অগস্ট ডিহাইড্রেশন এবংমূত্রনালীতে সংক্রমণের জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। মেডিক্যাল টিম গঠন করে চিকিৎসা হয়েছিল তাঁর। কিছুটা শারীরিক উন্নতির পর ৯ অগস্ট হাসপাতাল থেকে বাড়ি ফিরে যান অভিনেতা।
এর পরই স্বাধীনতা দিবসের সন্ধ্যায় দিলীপ কুমারের বাড়িতে গিয়েছিলেন শাহরুখ। সেই সময়ই ছবি শেয়ার করে সায়রা বানু লিখেছিলেন, দিলীপের শাহরুখকে ‘ছেলে’ পাতানোর কথা। শাহরুখ কথা দিয়েছিলেন, মাঝে মাঝে গিয়ে দেখা করে আসবেন। সোমবার কথা রাখলেন শাহরুখ।