কোটা সংস্কারের নামে মুক্তিযোদ্ধাদের অসম্মানের প্রতিবাদে মানববন্ধন

আপডেট: এপ্রিল ১৬, ২০১৮, ১:২৪ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


কোটা সংস্কারের নামে মুক্তিযোদ্ধাদের অসম্মানের প্রতিবাদে মানববন্ধন-সোনার দেশ

কোটা সংস্কারের নামে মুক্তিযোদ্ধাদের অসম্মান করার প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন করেছেন মুক্তিযোদ্ধারা। রোববার সকাল ১০টায় নগরীর আলুপট্টি মোড়ে এ মানববন্ধনের আয়োজন করে রাজশাহী জেলা ও মহানগর মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড।
মানববন্ধনে বক্তারা বলেন, কোটা সংস্কার করে মুক্তিযোদ্ধাদের অসস্মান করা হয়েছে। মুক্তিযোদ্ধাদের সন্তানদের বঞ্চিত করা হয়েছে।
বক্তারা সামাজিক মাধ্যমসহ বিভিন্ন জায়গায় মুক্তিযোদ্ধাদের অসম্মান ও কটুক্তিকারীদের বিচার দাবি করেন। মুক্তিযোদ্ধাদের সংবিধানিক স্বীকৃতি দিতে হবে। মুক্তিযোদ্ধা সন্তানদের চাকরির নিশ্চয়তা দিতে হবে। বাংলার মাটিতে সকল রাজাকারে বিচার করে তাদের সম্পতি বাজেয়াপ্ত করতে হবে। রাজাকারের সন্তান যারা চাকরিতে আছে তাদের চাকরিচ্যুত করতে হবে। কোটা সংস্কারের নামে নৈরাজ্য মিথ্যা প্রচারকারী এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপচার্যের বাসায় হামলাকারীদের বিচার করতে হবে।
মানববন্ধনে রাজশাহী বিশ্ববিদ্যালয়, বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরাও অংশ নেয়। মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার ডা. আব্দুল মান্নানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন সাবেক ডেপুটি কমান্ডার রবিউল ইসলাম, সাবেক ডেপুটি কমান্ডার মোহাম্মদ আলী কামাল, কমান্ডার মতিউর রহমান, কমান্ডার সাইদুর রহমান, জেলা কমান্ডার মাহাদুল হক মাস্টার প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Don`t copy text!