খুলনা সিটি নির্বাচনে বিএনপির প্রার্থীর অভিযোগ ভিত্তিহীন || আ’লীগের সংবাদ সম্মেলন

আপডেট: মে ১৪, ২০১৮, ১২:৩৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


গতকাল খুলনা আ’লীগ আয়োজিত সংবাদ সম্মেলনে কেন্দ্রিয় আ’লীগ নেতা ও রাসিকের সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ স্থানীয় নেতৃবৃন্দ-সোনার দেশ

খুলনা সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে বিএনপি প্রার্থীর আনা অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে খুলনার স্থানীয় আওয়ামী লীগ। খুলনা সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেকের পক্ষে এ সংবাদ সম্মেলন করা হয়। সংবাদ সম্মেলনে বিএনপি প্রার্থীর অভিযোগকে ভিতিাতহীন ও মিথ্যাচার বলে উল্লেখ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, নির্বাচন পরিচালনার প্রধান সমন্বয়কারী কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এস এম কামাল, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন, খুলনা সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী তালুকদার আবদুল খালেক, খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশিদ, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নওশের আলী, সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার প্রমুখ।
সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, বিএনপির প্রার্থী সিটি নির্বাচন নিয়ে একের পর এক মিথ্যাচার করে যাচ্ছে। কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটা সত্ত্বেও তাদের এ মিথ্যাচার নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করবে। সংবাদ সম্মেলন থেকে সুষ্ঠুভাবে নির্বাচনে অংশগ্রহণের আহ্বান জানানো হয়।