গুরুদাসপুরে মাসিক আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত

আপডেট: সেপ্টেম্বর ১০, ২০১৯, ১:৪৪ পূর্বাহ্ণ

গুরুদাসপুর প্রতিনিধি


নাটোরের গুরুদাসপুর উপজেলা পরিষদের উদ্যোগে মাসিক আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তমাল হোসেনের সভাপতিত্বে গতকাল সোমবার সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।
মাসিক আইনশৃঙ্খলা সভায় উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আলাল শেখ, চলনবিল প্রেসক্লাবের সভাপতি মো. আবুল কালাম আজাদসহ অনেকেই প্রতিক্রিয়া জানান। এছাড়া গত সভার আলোচ্য বিষয়গুলোর ওপর কার্যকরী পদক্ষেপ নেওয়ায় উপজেলা নির্বাহী অফিসার ও থানা ইনচার্জকে ধন্যবাদ জানান আলোচকবৃন্দ।
অপরদিকে উপজেলাব্যাপী পাওয়ার ট্রিলারের শব্দ দূষণ ও বেপরোয়া গতি নিয়ন্ত্রণ, বখাটে ও উচ্ছৃঙ্খল ছেলেদের বেপরোয়া মোটরসাইকেল চালানো নিয়ন্ত্রণ, কিশোর গ্যাং উৎখাত, চাঁচকৈড় রসুন হাটের পূর্বপাশে মাদকের রমরমা ব্যবসা এবং ছিনতাই প্রতিরোধে প্রস্তাব রাখা হলে ইউএনও এবং অফিসার ইনচার্জ এসবের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন।
সভার শুরুতে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মো. মোজাহারুল ইসলাম গত আগস্ট মাসের আইনশৃঙ্খলা কার্যক্রমের অগ্রগতি পর্যালোচনা করেন। এদিকে উপজেলার দায়িত্বশীল সরকারি কর্মকর্তাগণ এবং ইউপি চেয়ারম্যানগণ সময়মত সভায় উপস্থিত না হওয়ায় প্রায় এক ঘন্টা দেরিতে মিটিং শুরু হয়। ফলে ইউএনও মো. তমাল হোসেনসহ অনেকেই দুঃখ প্রকাশ করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ