গোদাগাড়ীতে ইভটিজিং ও মাদক সেবন করার অভিযোগে ৮ জনের বিভিন্ন মেয়াদে কারাদ-

আপডেট: আগস্ট ২১, ২০১৯, ১২:৫২ পূর্বাহ্ণ

গোদাগাড়ী প্রতিনিধি


রাজশাহীর গোদাগাড়ীতে ইভটিজিং ও মাদক সেবন করার অভিযোগে ৮ জনকে বিভিন্ন মেয়াদে কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল মঙ্গলবার সকাল ৯ টার দিকে গোদাগাড়ী পৌর এলাকার মহিশালবাড়ী শাহ্ সুলতান (রহঃ) কামিল মাদ্রাসার পিছন থেকে ইভটিজিং ও মাদক সেবন করার সময় ৭ জনকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সহকারী কমিশনার (ভূমি) ইমরানুল হক তাৎক্ষণিকভাবে কারাদ- প্রদান করেন। দ-প্রাপ্তরা হচ্ছে পৌর এলাকার জাহানাবাদ গ্রামের মৃত আলাউদ্দীনের ছেলে জহরুল (৪০), মহিশালবাড়ি গ্রামের নকিমুদ্দীনের ছেলে সাইফুল(৫৮), চর বয়ারমারী গ্রামের কসিমুদ্দীনের ছেলে আতাউর (৬৮), সেখেরপাড়া গ্রামের সাদিকুলের ছেলে শাহাদাত(২৮), কাশিয়াডাঙ্গা থাকার ভাটাপাড়া গ্রামের ইয়াকুব আলীর ছেলে রতন(৫০), চারখুটা গ্রামের আলতাব আলীর ছেলে জালাল(৬০), নাটোর সদর থানার নিমা বাজার গ্রামের আজিজের ছেলে হানিফ(৩০)।
এদিকে নেশার টাকার জন্য মাকে মারধর করার অভিযোগে আসাদুজ্জামান হাসানকে(২৪) এক মাসের কারাদ- দিয়েছেন ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা শিমুল আখতার। সাজাপ্রাপ্ত আসাদুজ্জামান হাসান উপজেলার উজানপাড়া গ্রামের মৃত আবদুর রশিদের ছেলে। সে নেশার টাকার জন্য তার মাকে প্রায় মারধর করে।
গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, সাজাপ্রাপ্তদেরকে গতকাল মঙ্গলবার রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ