গোদাগাড়ীতে বিজিবি সদস্যর উপর হামলা

আপডেট: February 20, 2020, 1:30 am

গোদাগাড়ী প্রতিনিধি


রাজশাহীর গোদাগাড়ীতে বিজিবি সদস্যর উপর হামলার ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার দিবাগত রাত ১০ টার দিকে ৫৩ বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি) গোদাগাড়ী সীমান্ত ফাঁড়ির নায়েক সুবেদার আহাদ আলী মহিশালবাড়ী এলাকায় অভিযানে গেলে তার উপর হামলা চালিয়ে আটকে রাখে এলাকাবাসী। পরে আরো বিজিবি সদস্যরা নায়েক সুবেদার আহাদ আলীকে উদ্ধার করে নিয়ে যায়। সুবেদার আহাদ আলী বলেন, পোষাকে আমি ও আমার ড্রাইভার মাদক বিরোধী অভিযান চালাতে গেলে মাদক ব্যবসায়ীদের উস্কানিতে কিছু লোক আমার উপর হামলা চালায় এবং মিথ্যা নারীঘটিত অভিযোগ তুলে।
মহিশালবাড়ীর খুলুপাড়া নামক এলাকাটিতে খুচরা ও পাইকারিভাবে হেরোইন, ই্য়াবাসহ মাদকদ্রব্য বিক্রি করা হয়। একটি বাড়িতে মাদক নিয়ে একজন বের হয়ে বিজিবি সদস্যদের দেখতে পেয়ে দৌড় দিলে আমরা তার পিছনে ছুটতে থাকি। এ সময় কয়েকজন মাদক ব্যবসায়ী চিৎকার দেয় চোর পালাচ্ছে বলে। এরপর এলাকার কয়েকজন মাদকব্যবসায়ী যোগ দিয়ে আমাকে মারধর করে আটকে রেখে নারীঘটিত ঘটনা মিথ্যাভাবে সাজানো হয়। আমার ড্রাইভার সীমান্ত ফাঁড়িতে গিয়ে খবর দিলে বিজিবি সদস্যরা ঘটনাস্থলে আসলে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।
তবে স্থানীয় একটি সূত্রে বলছে, নায়েক সুবেদার আহাদ আলীর এক প্রবাসীর বাড়িতে মাঝে মধ্যে আসতো। এলাকাবাসীর ধারণা স্ত্রীর সঙ্গে নায়েক সুবেদার আহাদ আলীর পরকীয়া সম্পর্ক রয়েছে। এই সুবাদেই নায়েক সুবেদার আহাদ আলীর উপর হামলা হয়েছে।
এ প্রসঙ্গে চাপাইনবাবগঞ্জ ৫৩ বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি) অধিনায়ক লে. কর্নেল মাহবুবুর রহমান বলেন, বিজিবির সদস্যর উপর হামলার বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।