গোমস্তাপুরে ট্রাক-অটোভ্যান সংঘর্ষে নিহত ১ আহত ২

আপডেট: জুলাই ২২, ২০১৯, ১২:৩২ পূর্বাহ্ণ

গোমস্তাপুর প্রতিনিধি


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর ট্রাক-অটোভ্যান সংঘর্ষে ১জন নিহত ও অপর ২জন আহত হয়েছে। গতকাল রোববার সকালে উপজেলার রহনপুর-আড্ডা আঞ্চলিক সড়কের নজরপুর নামক স্থানে একটি ট্রাকের সঙ্গে অটো ভ্যানের সংঘর্ষে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি নওগাঁর পোরশা উপজেলার দিঘিরাজ গ্রামের আমির আলী (৪০)।
স্থানীয়রা জানায় রোববার সকালে গোমস্তাপুর উপজেলার রহনপুর-আড্ডা আঞ্চলিক সড়কের নজরপুর নামক স্থানে নওগাঁর পোরশাগামী একটি ছোট ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা অটো ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় অটো ভ্যান যাত্রী ৩ জন গুরুতর আহত হয়। পরে তাদেরকে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে ভ্যানযাত্রী আমির মারা যায়। অন্য ২ ভ্যান যাত্রী এনামুল ও সিফাতকে গুরুতর আহত অবস্থায় গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
এ ব্যাপারে গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জসিম উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিহতের লাশ উদ্ধার করেছে এবং এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ