গোল ছাড়াই মাঠে গড়ালো জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবলের আসর

আপডেট: অক্টোবর ১৫, ২০১৬, ১১:৪৬ অপরাহ্ণ

নজরুল ইসলাম বাচ্চু,চারঘাট
শনিবার দুপুর বেলায় রোদের তীব্রতা কামানোর সাথে সাথে চারঘাট পাইলট উচ্চবিদ্যালয় মাঠের চারদিকে ঘিরে দাঁড়িয়েছে আগত ফুটবলপ্রেমীরা। এরমধ্যে মাঝ মাঠে বেলুন-ফেস্টুন উড়িয়ে আন্তঃউপজেলা জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতার আসর উদ্বোধন করলেন রাজশাহী বিভাগীয় কমিশনার মো. আব্দুল হান্নান। এরপরই শুরু হলো স্বাগতিক চারঘাট ও দুর্গাপুর উপজেলা দলের মধ্যকার উদ্বোধনী ম্যাচ। কিন্তু ম্যাচ শেষে গোল ছাড়াই মাঠ ত্যাগ করলো দুই দলের খেলোয়াড় ও আগত ফুটবলপ্রেমী দর্শকরা।
রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও চারঘাট উপজেলা ক্রীড়া সংস্থা সহযোগিতায় জেলা প্রশাসক কাজী আশরাফ উদ্দীনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি মো. মোয়াজ্জেম হোসেন ভূঁইয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও  টুর্নামেন্ট কমিটির সভাপতি মো. আতাউল গনি এবং জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রফিউস সামস প্যাডী।
এছাড়া উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চারঘাট উপজেলা চেয়ারম্যান আবু সাঈদ চাঁদ, দুর্গাপুর উপজেলা চেয়ারম্যান নজরুল ইসলাম, চারঘাট পৌর মেয়র জাকিরুল ইসলাম বিকুল, বাঘা পৌর মেয়র আক্কাস আলী, চারঘাট উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুস সামাদ, দূর্গাপুর উপজেলা নির্বাহী অফিসার আকতারুন নাহার, মোহনপুর উপজেলা নির্বাহী অফিসার আলমগীর কবির, চারঘাট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাকিউল ইসলাম, চারঘাট উপজেলা আ’লীগ সভাপতি আনোয়ার হেসেন, সাধারণ সম্পাদক ফকরুল ইসলাম, পৌর আ’লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা ক্রীড়া সাধারণ সম্পাদক একরামুল হক, জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি মো. লিয়াকত আলী, সহসাধারণ সম্পাদক সরিফুল ইসলাম নুরুল হক ও যুগ্মসম্পাদক খায়রুল আলম ফরহাদ, কমিটির সম্পাদক মো. মুরাদুজ্জামান এলান ও জেলা ক্রীড়া অফিসার আ ফ মুহাম্মদ ওবায়দুল হক প্রমূখ।
বাগমারা,পুঠিয়া, চারঘাট, বাঘা ও দুর্গাপুর উপজেলা নিয়ে চারঘাট পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ‘ক’ গ্রুপে এবং মোহনপুর, তানোর, গোদাগাড়ী ও পবা উপজেলা দল নিয়ে আজ রোববার থেকে পবার নওহাটা মডেল উচ্চবিদ্যালয় মাঠে ‘খ’গ্রুপে অংশগ্রহণ করছে।