গ্রাম ভিত্তিক সংগঠন করার মাধ্যমে দলকে সু-সংগঠিত করা হবে-নৌ পরিবহন প্রতিমন্ত্রী

আপডেট: নভেম্বর ১৭, ২০১৯, ১২:৪৮ পূর্বাহ্ণ

দিনাজপুর প্রতিনিধি


নৌ পরিবহন প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, আগামী কাউন্সিলে ওয়ার্ড পর্যায়ের ত্যাগী এবং সাহসী নেতাকর্মীদের সর্বাধিক গুরুত্ব দিয়ে কমিটি করা হবে। এই কমিটির সভাপতি/ সম্পাদকদের নিয়ে প্রতিমাসে একটি করে কর্মশালা করা হবে। এই কর্মশালায় দিকনির্দেশনা দেয়া হবে দল কিভাবে চলবে। গ্রাম ভিত্তিক সংগঠন করার মাধ্যমে দলকে সু-সংগঠিত করা হবে। দলে কোন বহিরাগত বা সন্ত্রাসীর জায়গা হবে না।
গতকাল শনিবার বেলা ১১টায় দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার আবদুর রউফ চৌধুরী অডিটোরিয়ামে উপজেলা আ’লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।
তিনি বলেন, সকলের সমঝোতার ভিত্তিতে আ’লীগের কমিটি করলে দলে কোন দ্বন্দ্ব থাকবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে সুস্থ ধারার রাজনীতি চালু করেছে বলেই দেশ এগিয়ে যাচ্ছে। দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আপনাদের সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে।
বোচাগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি মো. আবু সৈয়দ হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. আফছার আলীর পরিচালনায় বোচাগঞ্জ উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ের আ’লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা বক্তব্য দেন।