চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন মণ্ডপ পরিদর্শন করলেন জেসি এমপি

আপডেট: অক্টোবর ৮, ২০১৯, ১:১৮ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি


চাঁপাইনবাবগঞ্জে হিন্দু সম্প্রদায়ের বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজার বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেন সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি। গত রোববার রাতে বারঘরিয়া বাইশপুতুল সার্বজনীন দূর্গা মন্দির, শহরের গুড়িপাড়া ঝংকার সংঘ পূজা মণ্ডপ ও পশ্চিমাপাড়া দূর্গা মন্দির পরিদর্শন করেন এবং আগত ভক্তদের সঙ্গে তিনি শুভেচ্ছা বিনিময় করেন।
এসময় উপস্থিত ছিলেন, বারঘরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নাসের মো. সালেহ খাঁন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক প্রণব কুমার পাল, বারঘরিয়া বাইশপুতুল সার্বজনীন দূর্গা মন্দির কমিটির সম্পাদক মৃণাল কান্তি পাল প্রমুখ।
এদিকে, ফেরদৌসী ইসলাম জেসি এমপি শেষে সুরেন্দ্রনাথ সিংহ ছোট ঠাকুরবাড়ী সার্ব্বজনীন দূর্গা মন্দির পরিদর্শন করেন। পরে, তিনি আগত দর্শনার্থীদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন। এসময় তিনি বলেন, ধর্ম যার যার, উৎসব সবার। সার্ব্বজনীন পূজা উদযাপন কমিটির সভাপতি ডাবলু কুমার ঘোষের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, বিশিষ্ট সমাজসেবক মনিম-উদ-দৌলা চৌধুরী, পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক স্বপন কুমার ঘোষ প্রমুখ।