চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র ও ফেন্সিডিল উদ্ধার, ভারতীয় নাগরিকসহ আটক ৪

আপডেট: নভেম্বর ৮, ২০১৯, ১২:৪৩ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি


চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব সদস্যরা পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে অস্ত্র, ফেন্সিডিল উদ্ধার ও ভারতীয় নাগরিকসহ ৪ জনকে আটক করেছে। ভোলাহাট ও শিবগঞ্জ উপজেলার এ অভিযান চালায় র‌্যাব সদস্যরা।
আটককৃতরা হচ্ছে, মালদহ জেলার গৌরামারী ধুমবালু কলোনী গ্রামের রাম বিলাস চৌধুরীর স্ত্রী কলাবতী চৌধুরী (৪৫) ও একই গ্রামের মৃত রাম পরিয়াক চৌধুরীর ছেলে কলাবতীর স্বামী রাম বিলাস (৫৫), জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের নতুন উনিশবিঘী গ্রামের মো. কেতাব আলীর ছেলে মো. মহিদুল ইসলাম (২৯) ও একই ইউনিয়নের আজমতপুর উপর চাকপাড়া গ্রামের মৃত মসলিমের ছেলে মো. তৌফিক (৪৪)
এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৫ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকেল ৩টায় কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার সজল কুমার সরকারের নেতৃত্বে চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল ভোলাহাট উপজেলার দলদলী ইউনিয়নের ময়ামারী গ্রামের রহনপুরগামী রাস্তার পাশে অভিযান চালিয়ে ১টি পিস্তল, ১টি ম্যাগজিন ও ৫ রাউন্ড গুলিসহ কলাবতী চৌধুরী ও রাম বিলাসকে আটক করে। আটককৃতরা ভারতীয় অস্ত্র ব্যবসায়ী বলে র‌্যাব জানায়।
অপরদিকে, র‌্যাবের একটি দল বৃহস্পতিবার ভোর রাত প্রায় সোয়া ৪টার দিকে শিবগঞ্জ উপজেলার আজমতপুর নয়াগাঁ কারোলা পাড়া গ্রামের জনৈক ইরফান আলীর বাড়ির সামনে অভিযান চালিয়ে মহিদুল ও তৌফিককে ৪৬৩ বোতল ফেন্সিডিলসহ আটক করে ।