চাঁপাইনবাবগঞ্জে ভিক্ষুক পুনর্বাসন কর্মসূচির আওতায় সেলাই মেশিন, গরু, ছাগল ও ঈদ সামগ্রী বিতরণ করলেন সাংসদ আবদুুল ওদুদ

আপডেট: জুন ১৪, ২০১৮, ১২:৫৪ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা


চাঁপাইনবাবগঞ্জে ভিক্ষুক পুনর্বাসন কর্মসূচির আওতায় সেলাই মেশিন বিতরণ করছেন সাংসদ আবদুুল ওদুদ-সোনার দেশ

চাঁপাইনবাবগঞ্জে ভিক্ষুক পুনর্বাসন এবং বিকল্প কর্মসংস্থান কর্মসূচি বাস্তবায়নের লক্ষে সেলাই মেশিন, গরু, ছাগল ও ঈদ সামগ্রী বিতরণ করছেন সাংসদ আবদুুল ওদুদ। সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে এ উপলক্ষে গতকাল বুধবার দুপুরে মহারাজপুর ইউনিয়ন পরিষদ চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সদর উপজেলা নির্বাহী অফিসার আলমগীর হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সাংসদ মো. আবদুুল ওদুদ। বিশেষ অতিথির বক্তব্য দেন, জেলা প্রশাসক মো. মাহমুদুল হাসান, মহারাজপুর ইউপি চেয়ারম্যান মো. এজাবুল হক বুলি।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পিছিয়ে পড়া দরিদ্র জনগোষ্ঠিকে স্বাবলম্বী করার জন্য বর্তমান সরকার বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে। যাতে করে তারা আত্মনির্ভরশীল হয়ে দেশের অগ্রযাত্রায় সামিল হতে পারে। তিনি আরো বলেন. ইসলামে ভিক্ষাবৃত্তি করতে নিষেধ করা হয়েছে এবং সমাজে সম্মানজনকভাবে বেঁচে থাকার জন্য কাজ করার জন্য নির্দেশনা দেয়া হয়েছে। তাই, ভিক্ষাবৃত্তি ছেড়ে মূল ধারায় ফিরে আসার আহ্বান জানান তিনি।
দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আবারো শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনার জন্য দলমত নির্বিশেষে সকলকে আহ্বান জানান।
পরে, প্রধান অতিথিসহ অন্যান্য অতিথি ৫ জনকে সেলাই মেশিন, ১২ জনকে গরু, ছাগল ও ঈদ সামগ্রী হিসেবে ১ হাজার ২’শ জনের মাঝে শাড়ী, পাঞ্জাবি ও জামা বিতরণ করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ