চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় তিন জনের যাবজ্জীবন

আপডেট: মার্চ ১৩, ২০১৮, ১২:২৫ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা


চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় তিন জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। গতকাল সোমবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ জিয়াউর রহমান আসামিদের উপস্থিতিতে এই রায় প্রদান করেন।
দণ্ডপ্রাপ্তরা হলেন, জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের শিয়ালমারা গ্রামের কুদ্দুস আলীর ছেলে মাহেদুল ইসলাম (৩০), একই এলাকার মোসলেম উদ্দিনের ছেলে জান্টু (৩১) ও আবদুর রহমানের ছেলে ইয়াসিন আলী (২৯)।
মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা গেছে, ২০১৩ সালের ৩ আগস্ট শিবগঞ্জ উপজেলার শিয়ালমারা গ্রামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর অভিযান চালিয়ে মাহেদুল ও জান্টুর কাছ থেকে ৩০ বোতল এবং ইয়াসিনের কাছ থেকে ২৫ বোতল ফেন্সিডিলসহ তাদের আটক করে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়। তদন্ত শেষে চাঁপাইনবাবগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক লুৎফর রহমান ২০১৫ সালের ২৫ অক্টোবর ওই তিন জনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।
স্বাক্ষ্য প্রমাণাদী শেষে গতকাল সোমবার দুপুর ১২টায় বিজ্ঞ বিচারক অভিযুক্ত তিন জনকে যাবজ্জীবন কারাদণ্ড, ১০ হাজার টাকা করে জরিমানা ও অনাদায়ে আরো তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।
রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর আঞ্জুমান আরা এবং আসামিপক্ষে ছিলেন অ্যাড. নুরুল ইসলাম সেন্টু।

এ বিভাগের অন্যান্য সংবাদ