চাঁপাইনবাবগঞ্জে শিশুর মরদেহ উদ্ধার

আপডেট: February 19, 2020, 12:23 am

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি


চাঁপাইনবাবগঞ্জে মঙ্গলবার সকালে বাঁশঝাড় থেকে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত শিশুটি হচ্ছে, জেলার সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের মানিক হাজিরটোলা গ্রামের মো. রুহুল আমিনের মেয়ে মোসা. রিমা খাতুন (৭)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শিশু রিমা খাতুন গত সোমবার দুপুর ১টার দিকে তার মাকে বলে বাড়ি থেকে বের হয়ে যায়। কিন্তু সন্ধ্যা গড়িয়ে রাত হলে সে বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন উদ্বিগ্ন হয়ে খোঁজাখুঁজি করতে থাকে এবং একপর্যায়ে মাইকের মাধ্যমে প্রচারণা চালানো হয়। এ ঘটনায় রাতে তার পিতা বাদি হয়ে সদর থানায় সাধারণ ডায়েরী করেন। এদিকে, সকাল প্রায় সাড়ে ৫টার দিকে এমএইচ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিছনের বাঁশঝাড়ের একটি গর্তে শিশুটির মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা নবাবগঞ্জ থানায় খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে।
নবাবগঞ্জ সদর মডেল থানার ওসি (তদন্ত) মো. কবির হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, ধারণা করা হচ্ছে শিশুটিকে শ^াসরোধ করে হত্যা করা হয়ে থাকতে পারে। তবে, ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর প্রকৃত ঘটনা জানা যাবে।