চাঁপাইনবাবগঞ্জে হত্যাসহ ১৭ মামলার পলাতক আসামী টুটুল গ্রেফতার

আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০১৯, ১:৫৫ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি


চাঁপাইনবাবগঞ্জের মহারাজপুরের মেলারমোড়ে পুলিশ অভিযান চালিয়ে চাঞ্চল্যকর আজু হত্যাসহ ১৭ মামলার পলাতক আসামী মো. টুটুলকে (২৪) ১টি পিস্তলসহ গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শনিবার দুপুরে এ অভিযান চালায় পুলিশ। গ্রেফতারকৃত টুটুল চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রানিহাটি ইউনিয়নের রামচন্দ্রপুরহাট মুন্নাপাড়ার মো. ফজলু মন্ডলের ছেলে ।
নবাবগঞ্জ সদর মডেল থানার ওসি (অপারেশন) মো. ইদ্রিস আলী জানান, আসন্ন্ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাচনকে বানচাল করার জন্য ১০/১২ জনের একটি সন্ত্রাসী দল মেলারমোড় এলাকার একটি বাড়িতে গোপনে বৈঠক করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে দুপুর ১ টার সময় পুলিশ অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা তাদেরকে লক্ষ্য করে গুলি ও বোমাবাজি করে এবং একপর্যায়ে পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে তারা পালিয়ে যায়। পরে, পুলিশ সেখানে তল্লাশি চালিয়ে পায়ে গুলিবিদ্ধ অবস্থায় সন্ত্রাসী টুটুলকে গ্রেফতার করে। এ ঘটনায় এসআই নজরুল ইসলাম ও পুলিশ সদস্য মোহন আলী আহত হয়।
পুলিশ ঘটনাস্থল থেকে ১টি পিস্তল, ১টি ম্যাগজিন, ৫টি রাম দা ও ১০ টি খালি ফেন্সিডিলের বোতল উদ্ধার করে। আহত টুটুলকে প্রথমে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি এবং উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে নবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জিয়াউর রহমান জানান, টুটুল চাঞ্চল্যকর আজু হত্যাসহ ১৭ মামলার পলাতক আসামী।