চিকিৎসাধীন পিন্টু ও টোটনের খোঁজখবর নিলেন সিটি মেয়র লিটন

আপডেট: জুলাই ১৪, ২০১৯, ১২:৪৭ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


ঢাকায় হাসপাতালে পিন্টু (বামে) ও টোটনের (ডানে) সাথে দেখা করেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন-সোনার দেশ

রাজশাহী সিটি করপোরেশনের ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর অসুস্থ শহিদুল ইসলাম পিন্টুর সাথে হাসপাতালে গিয়ে দেখা করেছেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। গতকাল শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় ঢাকা ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন কাউন্সিলর পিন্টুর সাথে দেখা করেন তিনি। এ সময় তাঁর শারীরিক অবস্থা ও চিকিৎসার সার্বিক খোঁজখবর নেন এবং সুস্থতা কামনা করেন তিনি।
ঢাকা ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন কাউন্সিলর শহিদুল ইসলাম পিন্টুর বাইপাস সার্জারি করা হয়েছে গত ১০ জুলাই। উল্লেখ্য, গত ২৮ জুন হৃদরোগে আক্রান্ত হয়ে পড়লে কাউন্সিলর শহিদুল ইসলাম পিন্টুকে প্রথমে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ১৪ নম্বর ওয়ার্ডে এবং পরবর্তীতে ৩২ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। পরবর্তীতে চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্যে ২৯ জুন এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকায় পাঠানোর ব্যবস্থা করেন মেয়র খায়রুজ্জামান লিটন। এরপর থেকে ঢাকা ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন কাউন্সিলর পিন্টু। এছাড়াও ঢাকা ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন বিশিষ্ট ব্যবসায়ী ও রাজশাহী চেম্বারের সহ-সভাপতি সমাজসেবক নাসিমুল গণি খান টোটন চিকিৎসাধীন থাকায় তার সাথেও দেখা করেন সিটি মেয়র। এ সময় টোটনের শারীরিক অবস্থার খোঁজ নিয়ে চিকিৎসকদের সাথে কথা বলেন মেয়র। এ সময় নগর আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক মীর ইশতিয়াক আহমেদ লিমন উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত এক সপ্তাহ ধরে সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন অফিসিয়াল কাজে ঢাকায় অবস্থান করছেন। অফিসিয়াল কাজের ফাঁকে তিনি হাসপাতালে গিয়ে তাদের সাথে দেখা করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ