ছোটকাকুর বাহিনী এবার জয়দেবপুরে

আপডেট: মে ২১, ২০১৯, ১২:৩৭ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


অর্ষা, আফজাল, সীমান্ত ও প্রবালপ্রতি ঈদের মতো এবারও ছোট পর্দায় আসেছন ছোটকাকু ও তার বাহিনী। শিশুসাহিত্যিক ও টিভি ব্যক্তিত্ব ফরিদুর রেজা সাগরের ‘ছোটকাকু’ সিরিজের বিখ্যাত উপন্যাস অবলম্বনে এবার নির্মিত হয়েছে ‘জয় হলো জয়দেবপুরে’।
বরাবরের মতো সিরিজটি পরিচালনার পাশাপাশি ‘ছোটকাকু’ চরিত্রে অভিনয় করেছেন আফজাল হোসেন। ৮ পর্বের এ সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে আরও আছেন অর্ষা, সীমান্ত, তানভীর হোসেন প্রবাল প্রমুখ।
এবারের গল্পে দেখা যাবে-বাইরে প্রচ- শব্দ করে একটা গাড়ি ব্রেক কষল। যে রাস্তায় গাড়িটি ব্রেক করা হলো সেটা ততটা বড় নয়। কয়েক সেকেন্ডের মধ্যেই মানুষের জটলা তৈরি হয়ে গেল গাড়িটি ঘিরে।গাড়ির সিটে যে লোকটি বসে রয়েছে, তার একটা পা নেই। সিটের পাশে রাখা আছে একটা স্ক্র্যাচ।
জয়দেবপুরের একটা কারখানা থেকে র‌্যালির জন্য বেশকিছু গাড়ি নেওয়া হয়েছে। এই গাড়িগুলোর যে কোনো একটির মধ্যে বোমা লাগানো আছে। ছোটকাকু খবর পেয়ে ছুটে গেলেন সেখানে। ততক্ষণে গাড়িগুলো র‌্যালি নিয়ে ছুটে চলেছে মহাসড়কে। এরপর ছোটকাকুর বুদ্ধিতেই রক্ষা পায় সবাই।
চ্যানেল আই জানায়, ঈদুল ফিতরের আগের দিন সন্ধ্যা ৬টা ১০ মিনিট থেকে সপ্তম দিন পর্যন্ত, প্রতিদিন একই সময়ে এটি প্রচার করবে চ্যানেলটি।