জঙ্গিবাদ ও রাষ্ট্রীয় সন্ত্রাস থেকে রক্ষা পেতে নৌকায় ভোট দিন : নাসিম

আপডেট: ফেব্রুয়ারি ১৪, ২০১৮, ১২:৩২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলে দেশ সন্ত্রাস মুক্ত হয়, জঙ্গিবাদের করাল থাবা গেঁড়ে বসতে পারেনা। আর বিএনপি ক্ষমতায় এলে বাংলা ভাইয়ের উদ্ভব হয়। বাংলা ভাইয়েরা বিএনপির পৃষ্ঠপোষকতায় জঙ্গিবাদ ও সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে যায়। তাই জঙ্গিবাদ ও রাষ্ট্রীয় সন্ত্রাস থেকে রক্ষা পেতে নৌকায় ভোট দিন।
গতকাল মঙ্গলবার সন্ধ্যায় পবার কাটাখালি পৌর আওয়ামী লীগ ও সহযোগি সংগঠন আয়োজিত এক প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আগামি ২২ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজশাহী আগমন উপলক্ষে কাটাখালি বাজারে এ সভার আয়োজন করা হয়।
নাসিম বলেন, আওয়ামী লীগ যখন ক্ষমতায় থাকে তখন দেশে শান্তির সুবাতাস বইতে থাকে। উন্নয়নের জোয়ারে বয়ে যায়। আর বিএনপি ক্ষমতায় এলে দেশ মাদক. সন্ত্রাস ও জঙ্গিবাদের করালগ্রাসে পরিণত হয়। বিশ্ববিদ্যালয়গুলোতে রগ কাটা শিবিরের উপস্থিতি বেড়ে যায়। তাই এসব থেকে রক্ষা পেতে নৌকায় ভোট দিন। প্রধানমন্ত্রীর জনসভাকে সফল করার জন্যে নিজ নিজ অবস্থান থেকে পরিশ্রম করুন। মানুষের কাছে উন্নয়নের বার্তা পৌঁছে দিন।
সভায় বিশেষ অতিথি ছিলেন, রাজশাহী মহানগরের সভাপতি ও সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা নুরুল ইসলাম ঠাণ্ডু, জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী ও সংরক্ষিত নারী আসনের এমপি আখতার জাহান। সভাপতিত্ব করেন, কাটাখালি পৌরসভার মেয়র আব্বাস আলী।

এ বিভাগের অন্যান্য সংবাদ