জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের ঈদ অনুদান বিতরণ

আপডেট: আগস্ট ১১, ২০১৯, ১২:৫৮ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


খালেদা জিয়ার মুক্তির দাবিতে নগরী সাহেব বাজারে বিএনপি নেতাকর্মীদের লিফলেট বিতরণ সোনার দেশ

জননেতা এম আতাউর রহমান স্মৃতি পরিষদ ও রাজশাহী প্রেস ক্লাবের উদ্যোগে প্রয়াত সাংবাদিক পরিবার ও দুস্থদের মাঝে ঈদ অনুদান বিতরণ করা হয়েছে।
গতকাল শনিবার বিকালে প্রেস ক্লাব মিলনায়তনে এর আয়োজন করা হয়। অনুষ্ঠানে রাজশাহী প্রেস ক্লাব ও জননেতা এম আতাউর রহমান স্মৃতি পরিষদের সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, রাজশাহী প্রেস ক্লাবের আজীবন সদস্য কলামিষ্ট মুক্তিযোদ্ধা বাবু প্রশান্ত কুমার সাহা।
বিশেষ অতিথি ছিলেন, সেক্টর কমান্ডারস ফোরাম, নগর সভাপতি মুক্তিযোদ্ধা শাহ্জাহান আলী বরজাহান, রাজশাহী বারের যুগ্ম সাধারণ সম্পাদক শিরাজী শওকত সালেহীন এলেন, নগর জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক সালাউদ্দীন মিন্টু।
অনুষ্ঠানে প্রখ্যাত অর্থনীতিবিদ সিপিডির ফেলো ড. মোস্তাফিজুর রহমান জননেতা এম আতাউর রহমান স্মৃতি পরিষদের এ উদ্যোগকে স্বাগত জানিয়ে মোবাইল ফোনে বক্তব্য দেন। তিনি সমাজের বিত্তবানদের অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসার আহবান জানিয়ে বলেন, জননেতা এম আতাউর রহমান সবসময় জনগনের পাশে থেকে তাদের সহযোগিতা করে গেছেন। তার এ মহৎ কর্মকে বুকে লালন করে জননেতা এম আতাউর রহমান স্মৃতি পরিষদ যেসব সেবা মূলক কর্মকান্ড পরিচালনা করছে তাতে সকল সহযোগিতা করার আহবান জানান তিনি। অনুষ্ঠানে আরও বক্তব্য দেন, জননেতা এম আতাউর রহমান স্মৃতি পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক রাশেদ রিপন, আশির দশকের ছাত্র নেতা রাজশাহী জেলা জাসদের সভাপতি নুরুল ইসলাম হিটলার, সদস্য অধ্যাপক আব্দুল আওয়াউল আনসারী, রাজশাহী প্রেস ক্লাবের নির্বাহী সদস্য জামাল উদ্দীন, বিশিষ্ট সাংস্কৃতিক কর্মী মনোয়ার ইসলাম বকুল, মানবাধিকার কর্মী আইয়ুব আলী তালুক দার, প্রয়াত সাংবাদিক হুমায়ন কবিরের ছোট মেয়ে রাজশাহী কলেজের হিসাববিজ্ঞান বিভাগের সম্মান দ্বিতীয় বর্ষের ছাত্রী রিম্পা কবির, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদে সাংগঠনিক সম্পাদক আসাদুল হক দুখু প্রমুখ। অনুষ্ঠানে রাজশাহী প্রেস ক্লাবের সহসভাপতি প্রয়াত সাংবাদিক হুমায়ন কবিরের দুই মেয়ে রাইসা কবির ও রিম্পা কবিরসহ ২০ জন ব্যক্তির মাঝে ৫০ হাজার টাকার ঈদ অনুদান দেয়া হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ