জেলায় ভলিবল চ্যাম্পিয়ন ভোলাহাট দল যাচ্ছে বিভাগে

আপডেট: জানুয়ারি ১৩, ২০১৮, ১২:০৫ পূর্বাহ্ণ

ভোলাহাট প্রতিনিধি


জাতীয় স্কুল মাদরাসা ও কারিগরী শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় জেলায় ভলিবল চ্যাম্পিয়ন ট্রফি জয় করেছে ভোলাহাট উপজেলার ভলিবল দল-সোনার দেশ

সম্প্রতি ৪৭তম জেলা পর্যায়ের বাংলাদেশ জাতীয় স্কুল মাদরাসা ও কারিগরী শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় ভলিবল চ্যাম্পিয়ন ট্রফি জয় করে বিভাগে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে ভোলাহাট উপজেলার ভলিবল দল। গত ২ জানুয়ারি বাচ্চামারী উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থীরা উপজেলায় প্রথম হয়। খেলায় চাঁপাইনবাবগঞ্জ জেলার মোট চারটি দলের অংশগ্রহণ করে।
জেলার গ্রিনভিউ উচ্চবিদ্যালয়ে অনুষ্ঠিত খেলায় চ্যাম্পিয়ন ট্রফি ছিনিয়ে নেয় ভোলাহাটের ছেলেরা। বর্তমানে রাজশাহী বিভাগের চ্যাম্পিয়ন ট্রফি খেলায় অংশ নিতে চলছে জোর প্রস্তুতি। ভলিবল এ দলের অধিনায়ক এনায়েত বলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার স্কুল, মাদ্রাসা ও কারিগরী ক্রীড়া সমিতির আয়োজনে ভলিবল খেলে প্রথম স্থান অধিকার করেছে। আগামী ১৮ জানুয়ারি রাজশাহী বিভাগে প্রতিযোগিতা করতে যাওয়ার প্রয়োজনীয় সব প্রস্তুতি নেয়া হচ্ছে। তিনি বলেন, বিভাগীয় চ্যাম্পিয়ন ট্রফি জয়ের জন্য প্রয়োজনীয় প্রস্তুতি চালিয়ে যাচ্ছি। তিনি দলের পক্ষ থেকে ভোলাহাটবাসির কাছে দোয়া কামানা করেন তার।