জেলা ক্রীড়া সংস্থার সভাপতি বিদায় সংবর্ধনা

আপডেট: June 29, 2020, 10:20 pm

ক্রীড়া প্রতিবেদক:


রাজশাহী জেলা প্রশাসকের সভাকক্ষে গতকাল জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত ও সংস্থার সভাপতিকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে।
সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক (যুগ্ম-সচিব) ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. হামিদুল হক। সভায় জাতীয় ক্রীড়া পরিষদের আদর্শ গঠনতন্ত্রের আলোকে সর্বসম্মতিক্রমে অতিরিক্ত সাধারণ সম্পাদক মো. ওয়াহেদুন নবীকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেয়া হয়। তিনি আপদকালীন সময় পর্যন্ত দায়িত্ব পালন করবেন। এছাড়াও খেলাধুলা সংক্রান্ত দাখিলকৃত বিভিন্ন খেলার বিল অনুমোদন করা হয়। সভার শেষে বিদায় অনুষ্ঠানে বক্তব্য দেন সহসভাপতি ও মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. ডাবলু সরকার,সহসভাপতি মাহফুজুল আলম লোটন ও অতিরিক্ত সাধারণ সম্পাদক মো. ওয়াহেদুন নবী অনু।

জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে সভাপতিকে বিদায় সংবর্ধনা জানানো হয়-সোনার দেশ

তারা বলেন, প্রাক্তন একজন কৃতি ফুটবলার হিসেবে জেলা প্রশাসক (যুগ্ম-সচিব) মো. হামিদুল হক এর সাথে কাজ করে আমরা গর্বিত হয়েছি। আজ বিদায় অনুষ্ঠানে উপস্থিত থেকে আমরা তার দীর্ঘায়ূ কামনা করছি।

 

 

সভাপতি তার বক্তব্যে বলেন, আপনাদের সাথে কাজ করে আনন্দিত হয়েছি। এই কাজ করতে গিয়ে যদি আমার আচরনে দুঃখ পেয়ে থাকেন। তবে আমাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন কেননা আমিও রাজশাহীর ছেলে। যদি কোন প্রয়োজনে আপনারা আমার কাছে আসেন আমি তখন যতদুর আমার পক্ষে সম্ভব চেষ্টা করে দেখবো আপনাদের কাজ করে দেয়ার। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও সহসভাপতি মুহাম্মদ শরিফুল হক, যুগ্মসম্পাদক (প্রশাসন) খায়রুল আলম ফরহাদ, যুগ্মসম্পাদক(ক্রীড়া) রেজাউল ইসলাম, কোষাধ্যক্ষ সিরাজুর রহমান, নির্বাহী সদস্য মাহমুদ জামাল, মীর তৌফিক আলী ভাদু, মোস্তাক হোসেন, এ এস এম ওমর শরীর রাজীব, শেখ আনসারুল হক খিচ্চু, রমজান আলী, গোলাম রাব্বানী, এস এম আরিফ রতন, নুরুল হক, রইসউদ্দিন আহম্মেদ বাবু, মোসাদ্দেকুল কুুদ্দুস সিদ্দিকী সেলিম, আকতারুজ্জামান রেজা তালুকদার, রাফিকা খানম ছবি ও শামীমা আলম উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ