জেলা প্রশাসককে রাজশাহী মুক্তিযোদ্ধা সংসদের সংবর্ধনা

আপডেট: জুন ১৯, ২০১৯, ১২:৫০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


জেলা প্রশাসক এসএম আব্দুল কাদেরকে বিদায় সংবর্ধনা জানান মুক্তিযোদ্ধারা-সোনার দেশ

রাজশাহী জেলা প্রশাসক এসএম আব্দুল কাদেরের বিদায় উপলক্ষে রাজশাহী জেলা ও মহানগর মুক্তিযোদ্ধা সংসদ কর্তৃক সংবর্ধিত হয়েছেন। গতকাল মঙ্গলবার এ উপলক্ষে নগরীর বিন্দুর মোড় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক মহানগর কমান্ডার আব্দুল মান্নান। এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রুহুল আমিন।
জেলা প্রশাসক এসএমে আব্দুল কাদেরকে ফুলের তোড়া উপহার দিয়ে সংবর্ধনা জানান সাবেক প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা জিনাতুন নেসা তালুকদার, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক রাজশাহী জেলা কমান্ডার শাহাদুল মাস্টার, সাবেক মহানগর ডেপুটি কমান্ডার মোহাম্মদ আলী কামাল, রবিউল ইসলাম, মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন মঞ্চের সভাপতি হাকিম আতাউর রহমান, গেরিলা বাহিনীর নেতা অ্যাড. সাইদুল ইসলাম, কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সদস্য অ্যাড. মতিউর রহমান।
সংবর্ধনা অনুষ্ঠান পরিচালনা করেন, কবিকুঞ্জের সভাপতি মুক্তিযোদ্ধা প্রফেসর রুহুল আমিন প্রামানিক। বিদায়ী জেলা প্রশাসক ও সংগঠনের সভাপতি এসএম আব্দুল কাদের তার প্রতিক্রিয়ায় রাজশাহীর মুক্তিযোদ্ধাদের উদ্দেশে বলেন, আমার পিতা ছিলেন একজন মুক্তিযোদ্ধা। আপনারা আমার পিতৃতুল্য। তাই আমি যতদিন বাঁচবো মুক্তিযোদ্ধাদের কল্যাণে কাজ করে যাবো। আমি যেখানেই থাকি আপনারা আমার সহযোগিতা কামনা করলে আপনাদের পাশে এসে দাঁড়াবো।

এ বিভাগের অন্যান্য সংবাদ