জেলা যুবলীগের প্রতিষ্ঠাবর্ষিকী পালিত

আপডেট: নভেম্বর ১২, ২০১৭, ১২:৫৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


জেলা যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। গকতাল শনিবার সকাল সাড়ে ৬টার দিকে নগরীর লক্ষ্মীপুরের দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ মনিরের প্রতিকৃতে পুস্পমাল্য অর্পন করা হয়। সারাদিন বঙ্গবন্ধুর ভাষণ সম্প্রচার করা হয়।
বিকেল ৪ টায় নগরীর শহিদ এএইচএম কামারুজ্জামান চত্বরে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা যুবলীগের সভাপতি আবু সালেহের সভাপতিত্বে পরিচালনা করেন, জেলা যুবলীগের সাধারণ স¤পাদক এএইচএম খালেদ ওয়াশিল কেটু।
প্রধান অতিধির হিসেবে বক্তব্য দেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও নগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন। এসময় অন্যদের মধ্যে বক্তব্য দেন, রাজশাহী (পবা-মোহনপুর) এর সাংসদ অয়েন উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ প্রমুখ।
পরে জেলা যুবলীগের বিভিন্ন উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাকর্মীর সমন্বয়ে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি নগরীর বিভিন্ন বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে লক্ষ্মীপুর মোড়ে গিয়ে শেষ হয়। সন্ধ্যা সাড়ে ৬টায় নেতাকর্মীদের উপস্থিতে বিশাল কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ