জয়পুরহাটে ট্রাকের ধাক্কায় স্কুল ছাত্র নিহত

আপডেট: আগস্ট ২২, ২০১৯, ১:০২ পূর্বাহ্ণ

জয়পুরহাট প্রতিনিধি


জয়পুরহাটে ট্রাকের ধাক্কায় চাপা পড়ে স্কুল ছাত্র তাসমিনুল হাসান (১১) নিহত হয়েছে। নিহত তাসনিমুল শহরের আদর্শপাড়ার তার নানীর বাড়ি থেকে খঞ্জনপুর উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণিতে পড়াশুনা করতো। সে রাজশাহী জেলার মোহনপুর থানার কেশর গ্রামের হেলাল হোসেন ও মুনজিরা খাতুনের ছেলে।
জানা যায়, গতকাল বুধবার সকাল সাড়ে ৯টায় ঢাকা মেট্রো-ট-২০-৭৫১৩ নম্বরের একটি ট্রাক শহরের সদর থানার সামনে থেকে মুরগীর খাদ্য নিয়ে যাচ্ছিল। এসময় ট্রাকটি খঞ্জনপুর উচ্চ বিদ্যালয়ের সামনে রাস্তার দক্ষিণ ধার ঘেষে সাইকেলযোগে স্কুলগামী ৬ষ্ঠ শ্রেণির ছাত্র তাসমিনুল হাসানকে (১১) চাপা দিলে সে ঘটনাস্থলেই মারা যায়। এই ঘটনায় স্কুলের ছাত্র-ছাত্রীরা বিক্ষুদ্ধ হয়ে প্রায় ১ ঘন্টা সড়ক অবরোধ করে রাখে। পরে ঘটনাস্থলে সদর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে যানবাহন চলাচল স্বাভাবিক করে।
এদিকে স্থানীয় লোকজন ও শিক্ষকরা ধাওয় করে ট্রাকটিকে আটক করে। তবে চালক ও হেলপার পালিয়ে যায়। অন্যদিকে পুলিশ দুর্ঘটনায় নিহত তাসনিমুলের লাশ ও আটক ট্রাকটি নিজেদের হেফাজতে নেয়।
সদর থানার ওসি আবু বক্কর সিদ্দিক জানান, দুর্ঘটনায় নিহত লাশের আইনগত প্রক্রিয়া সম্পন্ন শেষে লাশটি তার পরিবারের কাছে হস্তান্তর এবং এ ব্যাপারে একটি নিয়মিত মামলাও রুজু করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ