জয়পুরহাটে মাদক মামলায় একজনের যাবজ্জীবন

আপডেট: জুন ২৫, ২০১৯, ১:২০ পূর্বাহ্ণ

জয়পুরহাট প্রতিনিধি


জয়পুরহাটে মাদক মামলায় আবদুল হামিদ সরকার (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে তার ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ৬ মাসের সশ্রম কারাদণ্ডের আদেশ দেয়া হয়েছে। গতকাল সোমবার দুপুরে জয়পুরহাটের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক গোলাম সারোয়ার এ রায় দেন।
জয়পুরহাট জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাভোকেট নৃপেন্দ্রনাথ মন্ডল এ রায়ের সত্যতা নিশ্চিত করেছেন। যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আবদুল হামিদ নওগাঁ জেলার ধামুইরহাট উপজেলার বাদাল চান্দপুর গ্রামের মৃত আবদুল গফুরের ছেলে।
মামলার সূত্রে জানা গেছে, ২০১৬ সালের ২৮ জানুয়ারি জয়পুরহাট শহরের পিডিবি মোড়ে নওগাঁর ধামুইরহাট থেকে ছেড়ে আসা ঢাকাগামী সালমা এন্টারপ্রাইজ নামে একটি বাসে তল্লাশি চালায় র‌্যাব সদস্যরা। এ সময় গাড়ির সামনে একটি বাক্সে পলিথিনে মোড়ানো ১ কেজি হেরোইনসহ আবদুল হামিদ সরকারকে আটক করা হয়। পরে ওইদিনই জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের নায়েক সুবেদার মুন্সি ওলিয়ার রহমান বাদী হয়ে তার বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করেন। দীর্ঘ শুনানি শেষে সোমবার আদালত এ রায় প্রদান করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ