বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী

জয়পুরহাটে র‌্যাব ও পুলিশের পৃথক অভিযান || ফেন্সিডিল উদ্ধার, নারীসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

আপডেট: November 21, 2019, 12:56 am

জয়পুরহাট ও আক্কেলপুর প্রতিনিধি


জয়পুরহাটে ৬৬৫ বোতল ফেন্সিডিলসহ আব্দুল হালিম নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার রাতে জয়পুরহাট পৌর এলাকার শান্তিনগর এলাকার শান্তিনগর থেকে তাকে আটক করা হয়। আটক আব্দুল হালিম নেত্রকোনার বারহাট্টা উপজেলার দশদার পালপাড়া গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে।
অপরদিকে দিনাজপুরের পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ ফেন্সিডিলসহ সুমন ইসলাম (২০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে এবং পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করেছে বেশ কিছু ফেন্সিডিল। অন্যদিকে জয়পুরহাটের আক্কেলপুরে ২৮ বোতল ফেন্সিডিলসহ মোছা. সাথী (৩২) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে আক্কেলপুর থানা পুলিশ। গ্রেফতারকৃত সাথী দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার ঠাঙ্গুর বাজার এলাকার মো. ফারুক হোসেনের স্ত্রী।
জয়পুরহাট প্রতিনিধি জানায়, জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার এমএম মোহাইমেনুর রশিদ জানান, আটক আবদুল হালিম দীর্ঘদিন ধরে পাঁচবিবি সীমান্ত এলাকা থেকে একটি প্রাইভেট কারে পুলিশ লেখা ট্যাগ লাগিয়ে রাজধানী ঢাকাসহ বিভিন্ন জেলায় ফেন্সিডিল সরবরাহ করে আসছিল। গত মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব অভিযান চালিয়ে ৬৬৫ বোতল ফেন্সিডিল, মাদক বিক্রির নগদ টাকা ও একটি প্রাইভেটকারসহ মাদক ব্যবসায়ী আবদুল হালিমকে আটক করে।
এদিকে পার্বতীপুর প্রতিনিধি জানায়, গতকাল বুধবার সকাল সাড়ে ১০ টায় পার্বতীপুর রেলওয়ে থানার এসআই মো. আবদুস সাত্তার জানান, গোপন সংবাদের ভিত্তিতে পৃথক পৃথক দুটি অভিযান চালিয়ে পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ পার্বতীপুর রেলওয়ে জংশনের ১ নম্বর প্লাটফর্মের দক্ষিনমাথা থেকে একটি প্লাস্টিকের বস্তায় করে লুকিয়ে রাখা ৪০ বোতল পরিত্যক্ত ফেন্সিডিল উদ্ধার করে। অপর আর একটি অভিযান চালিয়ে দ্রুতযান এক্সপ্রেস ট্রেন থেকে ৬০ ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী সুমন ইসলাম দিনাজপুর জেলার কাহারোল থানাধীন চক মহরম গ্রামের শাজাহান ইসলামের ছেলে।
এ ব্যাপারে পার্বতীপুর রেলওয়ে থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা ও একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।
অন্যদিকে, আক্কেলপুর থানা সূত্রে জানা গেছে, গতকাল বুধবার দুপুর সোয়া ১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আক্কেলপুর থানার পুলিশ উপজেলার হালিরমোড় নামক স্থানে মেইন সড়কে অভিযান চালিয়ে ২৮ বোতল ফেন্সিডিলসহ ওই নারী মাদক ব্যবসায়ীকে আটক করে।
এ ব্যাপারে আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবু ওবায়েদ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ফেন্সিডিলসহ এক নারীকে আটক করা হয়েছে। আটককৃতের বিরুদ্ধে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ