জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

আপডেট: অক্টোবর ৪, ২০১৭, ১২:১০ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


জয়পুরহাট শহরের শিল্পকলা একাডেমী এলাকায় ও জেলার আক্কেলপুর উপজেলার কাঠালতলী এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এ সময় অন্তত ১৮ জন আহত হয়েছেন।
মঙ্গলবার দিনের পৃথক সময়ে পৃথক স্থানে এসব দুর্ঘটনা ঘটে। জয়পুরহাট সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, দুপুর দেড়টার দিকে নওগাঁ থেকে জয়পুরহাটে আসার পথে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ৪৫ বছর বয়সী অজ্ঞাত এক নারী নিহত হওয়া ছাড়াও নওগাঁর ধামইরহাট উপজেলার চানপুর গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী তাজনুন নাহার নামে আরও এক নারী নিহত হয়েছেন।
এই দুর্ঘটনায় শিশুসহ আহত হয়েছেন আরও ১৫ জন। পুলিশ ও স্থানীয় জনতা আহতদের উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করিয়ে দেন।
এদিকে, জেলার আক্কেলপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, উপজেলার কাঠালতলী এলাকায় ব্যাটারিচালিত ইজিবাইক ও মাইক্রোবাসের সংঘর্ষে গুরুতর আহত রুহল আমিন (৪০) নামে এক ইউপি সদস্য চিকিৎসাধী অবস্থায় গতকাল রাত সাড়ে ১১টার দিকে মারা যান।
এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। নিহত রুহল আমিন জেলার আক্কেলপুর উপজেলার রায়কালী ইউনিয়ন পরিষদের সদস্য ও একই উপজেলার বালুকা গ্রামের আব্দুল হামিদের ছেলে। আহতরা চিকিৎসা শেষে মঙ্গলবার বাড়ি ফিরে গেছেন বলেও জানান ওসি সিরাজুল ইসলাম।
তথ্যসূত্র: জাগোনিউজ