টিকটকের মাধ্যমে হারানো স্বামীকে খুঁজে পেলেন এক নারী

আপডেট: জুলাই ৪, ২০১৯, ১২:৫০ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


ভিডিও শেয়ারিং অ্যাপ টিকটক আপনি পছন্দ করতে পারেন আবার নাও পারেন। তবে এই অ্যাপটিই আশীর্বাদ হয়ে উঠেছে ভারতের তামিলনাড়ুর এক নারীর জন্য। টিকটকের সাহায্যে হারানো স্বামীকে খুঁজে পেয়েছেন তিনি।
ভারতীয় প্রযুক্তিবিষয়ক গণমাধ্যম গেজেটস নাউ এক প্রতিবেদনে জানিয়েছে, ওই নারীর স্বামী তিন বছর আগে হারিয়ে যান। তার নাম সুরেশ। তিনি ২০১৬ সালে তামিলনাড়ুর কৃষ্ণাগিরিতে দুই সন্তান এবং স্ত্রীকে রেখে চলে যান। এরপর অসহায় স্ত্রী স্বামীকে বিভিন্ন জায়গায় খুঁজেছেন এবং শেষে স্থানীয় থানায় অভিযোগ করেন। এতকিছুর পরও স্বামীকে খুঁজে পাননি তিনি।
তিন বছর পর স্বামী হারানো নারীর আত্মীয়রা টিকটকে একটি ভিডিওতে সুরেশের মতো একজনকে দেখতে পায়। এরপর তারা দ্রুত বিষয়টি ওই নারীকে জানায়। ভিডিও দেখে ওই নারী নিশ্চিত করেন, এটা তার স্বামী। পরে পুলিশকে বিষয়টি জানানো হলে সুরেশকে খুঁজে বের করেন তারা।
অনুসন্ধানে পুলিশ জানতে পারে, ঘরের ইস্যু নিয়ে ২০১৬ সালে রাগ করে বাড়ি ছেড়ে চলে যান সুরেশ। এরপর তিনি তামিলনাড়ুর হশুর শহরে মেকানিক হিসেবে একটি কাজ পান। সেখানে অন্য একটি সম্পর্কে জড়ান সুরেশ। পরে দুজন মিলে টিকটকে ভিডিও আপলোড দেন। তাদের এই ভিডিও এবং সম্পর্কের সূত্র ধরেই সুরেশকে খুঁজে বের করে পুলিশ।