ট্রেন থামিয়ে পাথর নিক্ষেপকারীকে পাকড়াও

আপডেট: জুন ১১, ২০১৮, ১২:৫৮ পূর্বাহ্ণ

ঈশ্বরদী প্রতিনিধি


পশ্চিমাঞ্চল রেলওয়ের খুলনা-ঈশ্বরদী-ঢাকা রেলরুটে ট্রেনে পাথর নিক্ষেপকারী আসিফ (১৭) নামের এক কিশোরকে ট্রেন থামিয়ে পাকড়াও করেছেন ট্রেনের ড্রাইভার (এলএম) সাইদুল ইসলাম। গত শনিবার দিবাগত রাত ৯টার দিকে খুলনা থেকে ঈশ্বরদী হয়ে ঢাকা গামী সুন্দরবন এক্সপ্রেস ট্রেনে এ ঘটনা ঘটে। আটক আসিফ যশোরের নওয়াপাড়া উপজেলার অভয়নগর গ্রামের হাফিজুর রহমানের ছেলে।
আন্তঃনগর সুন্দরবন এক্সপ্রেস টেনের পরিচালক (গার্ড) আকরাম হোসেন জানান, শনিবার খুলনা থেকে ট্রেনটি ছেড়ে রাত ৯টার দিকে নওয়াপাড়া পৌঁছে। নওয়াপাড়া রেল স্টেশন থেকে ট্রেনটি ছাড়ার পর ট্রেনের চালক লোকো মাস্টার (এলএম) সাইদুল ইসলামকে লক্ষ্য করে ৪-৫ জন তরুণ চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ করে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে। এ সময় ট্রেনটি দ্রুত থামিয়ে দেন চালক সাইদুল ইসলাম। কেউ কিছু বুঝে ওঠার আগেই ট্রেন থামিয়ে ধাওয়া করে তাদের মধ্যে আসিফুর রহমান আসিফকে (১৭) আটক করে রেলওয়ে পুলিশের কাছে সোপর্দ করেন ওই চালক ও ট্রেনে দায়িত্বরত পুলিশ সদস্যরা। পরে তাকে রেলওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
রেলওয়ের পাকশী বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা (ডিসিও) আনোয়ার হোসেন জানান, আটক কিশোরের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেয়া হয়েছে। রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম মনির জানান, তাকে গতকাল রোববার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ