ডিনস্ অ্যাওয়ার্ড পেলেন রাবির ১২ শিক্ষার্থী

আপডেট: এপ্রিল ১৭, ২০১৮, ১২:৩৫ পূর্বাহ্ণ

রাবি প্রতিবেদক


রাবিতে বার শিক্ষার্থীকে ডিনস্ অ্যাওয়ার্ড দেয়া হয়-সোনার দেশ

স্নাতক শ্রেণিতে কৃতিত্বপূর্ণ সাফল্য অর্জনের স্বীকৃতিস্বরূপ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদভুক্ত বিভাগসমূহের ১২ শিক্ষার্থীকে ‘ডিনস্ অ্যাওয়ার্ড’ প্রদান করা হয়েছে। গতকাল সোমবার বিকেল পাঁচটায় বিশ্ববিদ্যালয়ের ডিনস্ কমপ্লেক্স কনফারেন্স কক্ষে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়। বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদ কর্তৃক এবারই প্রথম এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়।
কলা অনুষদের অন্তর্ভুক্ত বিভাগসমূহে ২০১৬ সালের বি.এ/বি.পি.এ  স্নাতক (সম্মান) পরীক্ষায় সর্বোচ্চ ফল অর্জনকারী শিক্ষার্থীদের এ অ্যাওয়ার্ড প্রদান করা হয়। অনুষ্ঠানে শিক্ষার্থীদের হাতে অ্যাওয়ার্ড তুলে দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান ও উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা।
ডিনস্ অ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেনÑ সীমা খাতুন (দর্শন), সৈয়দ নাঈমুর রহমান সোহেল (ইতিহাস), ইরতিফা হাসান (ইংরেজি), মঞ্জু রাণী দাস (বাংলা), জান্নাতী কাওনাইন কেয়া (ইসলামের ইতিহাস ও সংস্কৃতি), আবুল ফুতুহ (আরবী), আশরাফুল ইসলাম (ইসলামিক স্টাডিজ), জয়শ্রী পাল (সঙ্গীত), জিনাত আরা গুলশানা মার্জিয়া (নাট্যকলা), কবিতা আক্তার (ফারসি ভাষা ও সাহিত্য), নাজরীনা আক্তার (সংস্কৃত), নূর মোহাম্মদ (উর্দু)।
কলা অনুষদের ডিন অধ্যাপক এফএমএএইচ ত্বাকীর সভাপতিত্বে এবং ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের সভাপতি অধ্যাপক আতাউল্যাহর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেনÑবিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান, নাট্যকলা বিভাগের সভাপতি অধ্যাপক আতাউর রহমান, দর্শন বিভাগের সভাপতি অধ্যাপক মো.আসাদুজ্জামান, সংস্কৃত বিভাগের সভাপতি অধ্যাপক বিপুল কুমার বিশ্বাস, ইসলামিক স্টাডিজ বিভাগের সভাপতি অধ্যাপক মুহাম্মদ রফিকুল ইসলাম প্রমুখ।