ডেডলাইনে অপূর্ব-তিশা ও ঈদ আয়োজন

আপডেট: আগস্ট ১১, ২০১৯, ১২:৩৯ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


ঈদ মানেই আনন্দ, ঈদ মানেই খুশি। ঈদের আনন্দকে আরও বাড়িয়ে দিতে মিডিয়া পাড়ায় চলছে ব্যাপক আয়োজন। নাটক, সিনেমা, মিউজিক ভিডিও, গানসহ নানা রকম আয়োজন নিয়ে ব্যস্ত শোবিজের মানুষজন।
সবাই চাইছে দর্শকদের চাহিদা অনুযায়ী মনের খোরাক দিতে। তেমনি মানুষের ঈদের খুশিকে বাড়াতে প্রতি বছরই কিছু চমক রাখতে চায় প্রযোজনা প্রতিষ্ঠান ‘ডেডলাইন মিউজিক’। এবার ঈদেও তার ব্যতিক্রম হচ্ছেনা। প্রতিষ্ঠানটি ঈদে ৫ দিনে ৫টি নাটক এবং মিউজিক ভিডিও প্রকাশ করবে।
এসকল অনুষ্ঠানগুলো নির্মাণ করেছেন বাংলাদেশের দর্শকদের কাছে অতি পরিচিত, সমাদৃত, নন্দিত সকল লেখক ও নির্মাতারা এবং এগুলোতে অভিনয় করেছেন জনপ্রিয় তারকারা।
তারমধ্যে ঈদের দিন প্রকাশ হবে নাটক ‘মায়া’। রচনা ও পরিচালনা সুমন আনোয়ার। এতে অভিনয় করেছেন জিয়াউল হক অপূর্ব, তানজিন তিশা। ঈদের ২য় দিন নাটক ‘ডাবল ট্রাবল’ প্রকাশ করা হবে। এর পরিচালক মো. মেহেদী হাসান, রচনা মো. রুহুল আমিন পথিক। এতে অভিনয় করেছেন, মুশফিক আর ফারহান, শামিম হাসান সরকার।
ঈদের ৩য় দিন নাটক ‘থাপ্পড় থেরাপি’ দেখা যাবে। রচনায় আমিনুল ইসলাম অনিক ও পরিচলনায় এস আর মজুমদার এবং এতে অভিনয় করেছেন ফাহিম ইসলাম, সিনি স্নিগ্ধা, সিয়াম নাসির, নুসরাত।
ঈদের ৪র্থ দিন নাটক ‘টিকটকে ভাইরাল’ প্রকাশ করবে ডেডলাইন। এর রচনা ও পরিচলনায় আছেন এস আর মজুমদার। অভিনয় করেছেন ফাহিম ইসলাম, সিনি স্নিগ্ধা, মিশু সাব্বির, নাবিলা ইসলাম, চাষী আলম।
ঈদের ৫ম দিন প্রকাশ হবে নাটক ‘বাম পাঁজড়ের হাড়’। পরিচালনায় কাজী ইমরান, রচনায় মো. ইকরাম-উল-করিম। এর অভিনয়শিল্পীরা হলেন ফাহিম ইসলাম,সৌমি, দোলন দে।
এ প্রতিষ্ঠান থেকে প্রকাশ হবে জাকারিয়া খান রিজনের ‘আত্মার অভিশাপ’, শাহরিয়ার রাফাতের ‘দিবানিশি প্রেমে’, ফাহিম ইসলামের ‘আমি যেতে চাই’ গানগুলোর মিউজিক ভিডিও।
ঈদ আয়োজন নিয়ে ডেডলাইনের কর্ণধার জনপ্রিয় সংগীতশিল্পী ফাহিম ইসলাম বলেন, ‘ডেডলাইন এন্টারটেইনমেন্ট বরাবরের মতো এবারের আমাদের ঈদ আয়োজনে গানের পাশাপাশি নাটক ও গান নিয়ে আসছি। আর এটা আমরা করেছি সব শ্রেণির দর্শক শ্রোতাদের কথা মাথায় রেখে। আমার বিশ্বাস, নাটক ও গান পিপাসুরা এবারের ঈদে ডেডলাইন এন্টারটেইনমেন্টের এই আয়োজন থেকে পরিপূর্ণ বিনোদন পাবেন।’
তিনি আরও বলেন, আগামী ১০ আগস্ট থেকে ডেডলাইন এন্টারটেইনমেন্ট’র ইউটিউব চ্যানেলে ধরাবাহিকভাবে এই নাটক ও গানগুলো প্রকাশিত হবে। পাশাপাশি প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে পুরনো গান ও নাটকগুলো দেখার সুযোগ তো থাকছেই।