ঢাকা শিবগঞ্জ ছাত্র কল্যাণ সমিতির ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত

আপডেট: জুন ৫, ২০১৮, ১:৪৭ পূর্বাহ্ণ

নিজেস্ব প্রতিবেদক


ঢাকা শিবগঞ্জ ছাত্র কল্যাণ সমিতির ইফতার মাহফিলে বক্তব্য দিচ্ছেন ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম-সরবরাহকৃত

ঢাকা শিবগঞ্জ উপজেলা (চাঁপাইনবাবগঞ্জ) ছাত্র কল্যাণ সমিতির আলোচনাসভা, ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার বাংলাদেশ শিল্পকলা অ্যাকাডেমীর জাতীয় চিত্রশালা প্লাজায় এ আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এ ইফতার মাহফিলে ঢাকার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৪শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা শিবগঞ্জ উপজেলা ছাত্রকল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা ও প্রধান পৃষ্ঠপোষক ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম,। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, এক সময় বাংলার রাজধানী গৌড় এখন সর্বপশ্চিমের উপজেলা শিবগঞ্জ। সীমান্তবর্তী এলাকা অবহেলিত শিবগঞ্জকে এগিয়ে নিতে হলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। পারস্পারিক সহযোগীতা ও ঐক্যবদ্ধ প্রচেষ্টায় আলোকিত করতে হবে শিবগঞ্জকে। তাহলেই হারানো ঐতিহ্য ফিরে পাবে আমাদের জনপদ। এজন্য শিক্ষার্থীদের ভূমিকা সবচেয়ে বেশি। এসময় শিক্ষার্থীদের রমজানের শিক্ষা কাজে লাগানোর আহ্বান জানান তিনি।
ঢাকা শিবগঞ্জ উপজেলা ছাত্র কল্যাণ সমিতির সভাপতি পারভেজুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাফিউল ইসলামের সঞ্চালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপদেষ্টা ম-লীর সদস্য সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (ডিএমপি) তোহিদুল ইসলাম বিপিএম, এনএন কোম্পানী লিমিটেডের ইঞ্জিনিয়ার আনারুল ইসলাম, এপিবিএন’র সহকারী পুলিশ সুপার রেজাউল হক, সাংস্কৃতিক সংগঠন দিয়াড়ের আহবায়ক মুকুল রহমান, পূর্বাচল মেরিন সিটির ক্যাপ্টেন শাহ-আলম, ঢাবির সহকারী অধ্যাপক বিএমবি রাকিবুল ইসলাম, সাব ডিভিশনাল ইঞ্জিনিয়র হারুন-অর রশিদ, বিএসএমএমইউ’র সহযোগী অধ্যাপক ডা. রেজাউল করিম কাজল, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উদ্ভিদবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক বিভাস কুমার সরকার, ঢাবির ফজলুল হক মুসলিম হলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান, উপদেষ্টা এমএ মালেক, উপদেষ্টা মাসুদ রানা, উপদেষ্টা আশিকুর রহমান তমাল, উপদেষ্টা অহেদ উদ্দীন বাকী, উপদেষ্টা আতিকুল ইসলাম, উপদেষ্টা মসিদুর রহমানসহ ঢাকা শিবগঞ্জ উপজেলা ছাত্র কল্যাণ সমিতির সদস্যবৃন্দ।
এসময় সমিতির সম্পাদক নাফিউল ইসলাম বলেন, আমরা মূলত একটি সেচ্ছাসেবী সংগঠন তাই আমাদের সামাজিক দায়বদ্ধতা আছে, আগামীতে সেই কথা বিবেচনা করে বিভিন্ন কর্মকা-ের আয়োজন করা হবে। কমিটির সকলকে আন্তরিক অভিনন্দন জানান সঙ্গে সঙ্গে উপস্থিত সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তিনি ।

এ বিভাগের অন্যান্য সংবাদ