তথ্যপ্রযুক্তি নির্ভর আধুনিক বাংলাদেশ গড়তে শেখ হাসিনার বিকল্প নেই : লিটন

আপডেট: জানুয়ারি ৩, ২০১৮, ১:২২ পূর্বাহ্ণ

মহাদেবপুর প্রতিনিধি


মহাদেবপুর উপজেলা আ’লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দিচ্ছেন কেন্দ্রীয় আ’লীগের সদস্য ও সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন-মহাদেবপুর প্রতিনিধি

‘বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা তথ্যপ্রযুক্তি নির্ভর আধুনিক বাংলাদেশ গড়তে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই’ নওগাঁর মহাদেবপুরে গতকাল মঙ্গলবার জাহাঙ্গীরপুর মডেল উচ্চবিদ্যালয় মাঠে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে আনন্দঘন পরিবেশে বাংলাদেশ আওয়ামী লীগ মহাদেবপুর উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, রাজশাহী নগর আ’লীগের সভাপতি ও সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
জনাব লিটন বলেন, আগামী একাদশ সংসদ নির্বাচন শেখ হাসিনাকে ক্ষমতায় রেখেই হবে। নির্বাচনটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন হবে ইনশআল্লাহ্। নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করার জন্য প্রতিটি সাধারণ মানুষের বাড়িতে যেতে হবে এবং প্রতিটি মানুষের সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলতে হবে। তিনি বলেন, বিএনপি-জামায়াত যখনই ক্ষমতায় এসেছে তখনই সাধারণ মানুষ নায্য অধিকার থেকে বঞ্চিত হয়েছে। তারা ক্ষমতায় আসলে সন্ত্রাসের রাজত্ব কায়েম করে মানুষের নায্য অধিকার ছিনিয়ে নিয়ে নিজেদের ভাগ্যের উন্নয়ন করে। তিনি আরো বলেন, আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাসী একটি দল, আওয়ামী লীগ গত নয় বছরে দেশের যে উন্নয়ন করেছে তা এর আগে কোনো সরকার করেনি। তাই দেশকে এগিয়ে নিতে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। এ সময় তিনি উপজেলার সকল নেতা-কর্মীদের আগামী নির্বাচনে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।
উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও রাইগাঁ ইউপি চেয়ারম্যান মুঞ্জুরুল আলম মঞ্জুর সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি ও নওগাঁ সদর আসনের সাংসদ মুক্তিযোদ্ধা আবদুল মালেক। প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন, নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নওগাঁ-১ আসনের সাংসদ মুক্তিযোদ্ধা সাধনচন্দ্র মজুমদার। বিশেষ অতিথির বক্তব্য দেন, নওগাঁ জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও নওগাঁ-৬ আসনের সাংসদ ইসরালাফিল আলম ও নওগাঁ- ৩ আসনের সাংসদ ছলিম উদ্দীন তরফদার সেলিম। বিশেষ বক্তা হিসেবে বক্তব্য দেন, নওগাঁ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি কাজী রেজাউল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক শাকিল আহম্মেদ বাদল। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবীব ভোদন। এ সময় নওগাঁ জেলার বিভিন্ন উপজেলার আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ মহাদেবপুর উপজেলার ১০টি ইউনিয়নের আওয়ামী লীগ, যুব লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে প্রথম অধিবেশনের সমাপনী ঘোষণা করেন এবং দ্বিতীয় অধিবেশনে ওই অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, রাজশাহী নগর আ’লীগের সভাপতি ও সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সভাপতিত্বে মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠনের জন্য উন্মুক্তভাবে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নাম প্রস্তাবের আহ্বান করেন। এ রিপোর্ট লিখা পর্যন্ত নির্বাচনের প্রস্তুতি চলছিল।