তানোরে ইউপি সদস্যকে মারপিট মামলায় আ’লীগ নেতাসহ চারজন কারাগারে

আপডেট: অক্টোবর ৮, ২০১৯, ১২:৫৫ পূর্বাহ্ণ

তানোর প্রতিনিধি


তানোরে হাসান আলী নামের এক ইউনিয়ন পরিষদের সদস্যকে মারপিটের ঘটনার থানায় দায়ের করা একটি মামলায় তালন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাজিমুদ্দিন ও ইউনিয়ন যুবদলের সভাপতি জিল্লুর রহমান নান্নুসহ চারজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।
গতকাল সোমবার দুপুরে রাজশাহীর জেলা দায়রা জজ আদালতে ওই মামলায় ১৪ জন আসামী জামিনের জন্য আত্মসমর্পণ করলে আদালতে ১২জন আসামীর জামিন মঞ্জুর করেন এবং ৪ জনের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।
এরা হলেন, লালপুর গ্রামের মৃত ফায়েজ উদ্দিনের ছেলে ও তালন্দ ইউনিয়ন আ’লীগের সভাপতি নাজিম উদ্দিন বাবু (৪৮) একই গ্রামের মৃত হাসেম আলীর ছেলে তালন্দ ইউনিয়ন যুবলদেল সভাপতি জিল্লুর রহমান নান্নু (৩৬), মহসীন আলীর ছেলে শিপন (২২) ও বিলশহর গ্রামের মৃত মোহর ম-লের ছেলে জিয়ারুল ইসলাম (৩০)।
উল্লেখ্য, চলতি বছরের ১১ আগস্ট লালপুর বাজারের ইউপি সদস্য হাসান আলীকে হত্যার উদেশ্যে মারপিট করে গুরুতর জখম করে অভিযুক্তরা। পরে হাসান আলী গুরুতর অবস্থায় রামেক হাসপাতালে ভর্তি হয়। এঘটনায় হাসানের স্ত্রী তারা বানু (সুমি) বাদি হয়ে ১৪ জনকে আসামী করে আগস্ট মাসের ১৯ তারিখে তানোর থানায় মামলা দায়ের করেন। এ মামলায় তারা জামিনের জন্য আত্মসমর্পণ করলে আদালত ১০ জনের জামিন মঞ্জুর করেন এবং বাঁকি ৪ জনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ