তানোরে বাড়ির আঙিনায় বেড়া দেওয়াকে কেন্দ্র করে হামলার ঘটনা

আপডেট: এপ্রিল ১৭, ২০১৮, ১২:৩৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


তানোরে বেড়া নির্মাণকে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটে-সোনার দেশ

রাজশাহীর তানোরে নিজ বসতভিটায় জন্মানো ফলজ চারা গাছ বেড়া দিতে গিয়ে হামলার শিকারের অভিযোগ পাওয়া গেছে। গত রোববার নিজ বাড়ির ফলজ গাছের চারা বেড়াতে দিতে গেলে এ হামলার শিকার হন তানোরের আকচা গ্রামের ধীরেন্দ্রনাথ সরকার ও রাজেন্দ্রনাথ সরকার। এসময় প্রতিপক্ষেরা হামলা চালিয়ে ফলজ গাছে দেয়া বেড়া ও বাড়ির পাকা দেয়ালও ভাঙচুর করেন। এ বিষয়ে প্রতিকার চেয়ে তানোর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
রাজেন্দ্রনাথ সরকার জানান, সকালে আমাদের বাহির বাড়ির আঙিনায় জন্মানো ফলজ গাছে বেড়া দিতে গেলে ওই একই গ্রামের সন্তোষ সরকার (৪০), জগন্নাথ সরকার (৬০), সজিব সরকার (২২), নিরেন সরকার (৪৮) ও সুমন সরকার (২৩) পূর্ব পরিকল্পিতভাবে তাদের উপর হামলা চালায়। ওইদিন তারা লোহার রড, শাবল, কোদাল ও দা নিয়ে বেইআইনিভাবে আমাদের জমিতে অনধিকার প্রবেশ করে বেড়া দিতে নিষেধ আমাদের উপর হামলা চালায়। এসময় বাড়ির পাকা দেওয়াল ভেঙে ফেলে তারা। এসময় তারা আমাদের প্রাণে মেরে ফেলারও হুমকি দেয়।
তানোর থানার ওসি রেজাউল ইসলাম জানান, উভয় পক্ষের মধ্যে জমির সীমানা জটিলতা নিয়ে মারামারির ঘটনা ঘটেছে। উভয় পক্ষই থানায় অভিযোগ দিয়েছে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।