তারেকের ফাঁসি না হওয়ায় আ‘লীগের অসন্তোষ

আপডেট: অক্টোবর ১১, ২০১৮, ১২:৫৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ঘোষণার পর নগর আ’লীগ সভাপতি ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের নেতৃত্বে র‌্যালি-সোনার দেশ

তারেক রহমানের ফাঁসির দাবিতে রাজশাহীতে বিক্ষোভ মিছিল করেছে আওয়ামীলীগের নেতাকর্মীরা। বুধবার রায় ঘোষণার পর বেলা ১টায় নগরীর আলুপট্টি দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে নগরীর সোনাদীঘী মোড় প্রদক্ষিন করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।
মিছিলে নেতৃত্ব দেন মহানগর আওয়ামীলীগের সভাপতি ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
এ সময় উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগে সহসভাপতি শাহাদত হোসেন, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক নাইমুল হুদা রানা, সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, মহানগর যুবলীগ সভাপতি রমজান আলী, যুবলীগের যুগ্ন সম্পাদক তৌরিদ আল মাসুদসহ প্রমূখ।
এদিকে, ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ে তারেক রহমানের ফাঁসির আদেশ না হওয়ায় অসন্তোষ প্রকাশ করে রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, আশা করছিলাম তারেক রহমানের ফাঁসি হবে। ফাঁসির আদেশ না হওয়ায় এই রায়ে আমরা পুরোপুরি গ্রহণ করতে পারলাম না। এখনো মনে করি সরকার পক্ষ আপিল করবে এবং আপিলের মাধ্যমে তারেক রহমানের ফাঁসির রায় আসবে। সেইদিন শাহাদত বরণ করেছিলেন তাদের আত্মা শান্তি পাবে এবং এই ধরনের ঘৃণ্য ঘটনা যা ঘৃণা করে তারাও মনে প্রাণে খুশি হবেন। সেই সঙ্গে এ ধরনের জঘন্য ঘটনা ঘটাতে আর কেউ সাহস পাবে না।

এ বিভাগের অন্যান্য সংবাদ