তিন কোম্পানির ডিভিডেন্ড ঘোষণা

আপডেট: নভেম্বর ২৭, ২০১৭, ১২:২১ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


পুঁজিবাজারে তালিকাভুক্ত তিনটি কোম্পানি ৩০ জুন, ২০১৭ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ‘ নো’ ডিভিডেন্ড ঘোষণা করেছে।
কোম্পানিগুলো হলো- বঙ্গজ, তাল্লু স্পিনিং মিলস ও মিথুন নিটিং অ্যান্ড ডাইং লিমিটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
বঙ্গজ : সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য নো ডিভিডেন্ড ঘোষণা করেছে বঙ্গজের পরিচালনা পর্ষদ। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৬২ টাকা।
একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২২.১৩ টাকা ও শেয়ার প্রতি কার্যকরি নগদ প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.৭২ টাকা।
কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৩০ ডিসেম্বর সকাল ১১টায় কোম্পানির ফ্যাক্টরি প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। এজন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৪ ডিসেম্বর।
তাল্লু স্পিনিং : সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য নো ডিভিডেন্ড ঘোষণা করেছে তাল্লু স্পিনিংয়ের পরিচালনা পর্ষদ।আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১.১২ টাকা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৩.১০ টাকা ও শেয়ার প্রতি কার্যকরি নগদ প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.৪৮ টাকা (ঋণাত্মক)।
কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৩০ ডিসেম্বর বেলা ১১টা ৪৫ মিনিটে কোম্পানির ফ্যাক্টরি প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। এজন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৪ ডিসেম্বর।
মিথুন নিটিং : সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য নো ডিভিডেন্ড ঘোষণা করেছে মিথুন নিটিংয়ের পরিচালনা পর্ষদ। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১.৮৪ টাকা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২১.৯৯ টাকা ও শেয়ার প্রতি কার্যকরি নগদ প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ১.৯২ টাকা।
কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৩০ ডিসেম্বর দুপুর সোয়া ১২টায় কোম্পানির ফ্যাক্টরি প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। এজন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৪ ডিসেম্বর।