দিনাজপুরের ছাত্রলীগের বিক্ষোভ সমাবেশ ও মহাসড়ক অবরোধ

আপডেট: জুলাই ১১, ২০১৮, ১২:৩৯ পূর্বাহ্ণ

দিনাজপুর প্রতিনিধি


দিনাজপুরের বিরামপুর উপজেলা ছাত্রলীগের নতুন কমিটিতে ছাত্রশিবির, অ-ছাত্র ও বিবাহিতদের অর্ন্তভূক্ত করার প্রতিবাদে এবং নতুন কমিটি বাতিলের দাবিতে বাদপড়া ও ত্যাগী ছাত্রলীগের নেতা-কমীরা গতকাল মঙ্গলবার শহরে বিক্ষোভ মিছিল ও ঢাকামোড়ে সমাবেশ ও মহাসড়ক অবরোধ করে। এসময় রাস্তায় যানযটের সৃষ্টি হয়। খবর পেয়ে বিরামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মিথুন সরকার, বিরামপুর থানার অফিসার ইনচার্জ সঙ্গীয় ফোর্সসহ ঢাকামোড়ে এসে অবরোধ তুলে দিয়ে যান চলাচল স্বাভাবিক করে দেন।
বিক্ষোভ সমাবেশে মৃত্যুঞ্জয় কুমার কু-ু স্বদেশ বলেন, ছাত্র শিবির, অ-ছাত্র, বিবাহিত ও বিভিন্ন শ্রেণি পেশার লোকজনকে দিয়ে সম্প্রতি ছাত্রলীগের নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটির কর্র্মীদের ইতোপূর্বে কোন মিছিল-মিটিংয়ে দেখা যায়নি। এ কারণে নতুন কমিটি বাতিল করে প্রকৃত ছাত্র ও ত্যাগি নেতা কর্মীদের নিয়ে পুনঃকমিটি গঠনের দাবি জানানো হয়। এতে ছাত্রলীগের সাবেক সভাপতি আল ইমরান উজ্জল, সাবেক সাধারণ সম্পাদক রবিউল ইসলাম সবুজ, পৌর শাখার সাবেক সভাপতি গোলাম মর্তুজা, সাধারণ সম্পাদক নাজমুন সাদাত রনি, ও ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ বক্তব্য দেন।
এ বিষয়ে বিরামপুর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক খায়রুল আলম জানান, ছাত্রলীগের জেলা কমিটি বিরামপুর উপজেলা ছাত্রলীগের যে কমিটি অনুমোদন দিয়েছে তা বির্তকিত। কমিটির বিষয়ে আমাদের কাছ থেকে কোন মতামত গ্রহণ করেনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ