দিনাজপুরে পৃথক ঘটনায় দুই মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

আপডেট: জুন ৬, ২০১৮, ১:৫১ পূর্বাহ্ণ

দিনাজপুর প্রতিনিধি


দিনাজপুরের হাকিমপুরে পুলিশের গুলিতে এক মাদক ব্যবসায়ী আহত হয়েছে। আর সদরে দুই গ্রুপ মাদক ব্যবসায়ীদের গোলাগুলিতে আহত হয়েছে এক মাদক ব্যবসায়ী। তাদের উভয়কেই দিনাজপুর এম. আবদুুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
দিনাজপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেদওয়ানুর রহিম জানান, রাতে সদরের গোদাগাড়িতে দুই পক্ষের গোলাগুলির খবর পেয়ে টহল পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় সেখানে গুলিবিদ্ধ অবস্থায় লুৎফর রহমান নামে একজনকে পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে দিনাজপুর এম. আবদুুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এসময় ঘটনাস্থল থেকে ১শ বোতল ফেন্সিডিল, একটি দেশীয় অস্ত্র, ৫টি ককটেল ও একটি মোটরসাইকেল উদ্ধারা করা হয়েছে। লুৎফর রহমান একই এলাকার তানিয়া গ্রামের এনামুলের ছেলে।
এদিকে রাত আড়াইটার দিকে জেলার হাকিমপুর উপজেলার মধ্যবাসুদেবপুর এলাকায় পুলিশের গুলিতে আলাউদ্দিন নামে এক মাদক ব্যবসায়ী আহত হয়েছে। তাকে দিনাজপুর এম. আবদুুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত আলাউদ্দিন উপজেলার চুড়িপট্টি এলাকার আফতাব মন্ডলের ছেলে। হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুুল হাকিম আজাদ জানান, মাদক বিরোধী অভিযান হয়েছে। তবে কেউ আহত কিংবা নিহত কি না এটি সকাল সাড়ে ১১ টায় ব্রিফিং করে সাংবাদিকদের জানানো হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ