বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী

দিনাজপুরে ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার ১ নারীসহ তিন মাদক ব্যবসায়ী আটক

আপডেট: January 25, 2020, 12:12 am

দিনাজপুর প্রতিনিধি


দিনাজপুরের হিলিতে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ১শ ৩৬ বোতল ফেন্সিডিল ও ৫০গ্রাম গাঁজাসহ এক নারীসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।
গতকাল শুক্রবার ভোররাত ও সকালে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ। আটককৃতরা হলো, নওগাঁর রানীনগর থানার চকবিলাকী গ্রামের রাজু হোসেন, জয়পুরহাটের পাঁচবিবি থানার জিলাপিপট্টি গ্রামের মনিরা বেগম, হিলির মধ্যবাসুদেবপুর গ্রামের মজিবর রহমান।
হাকিমপুর থানার ওসি আবদুর রাজ্জাক আকন্দ জানান, ভারত থেকে ফেন্সিডিলের চালান নিয়ে চোরাকারবারী দল দেশের অভ্যন্তরে প্রবেশ করছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি বিশেষ টহল দল শুক্রবার সকালে সীমান্তবর্তী জিলাপিপট্টি এলাকায় অভিযান চালায়। এসময় সীমান্তের দিক থেকে আসা রাজু ও মনিরা বেগমকে আটক করা হয়। পরে তাদের কাছে থাকা প্লাস্টিকের বস্তার ভেতর থেকে ১৩৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। অপরদিকে শুক্রবার ভোররাতে হিলি সীমান্তের মধ্যবাসুদেবপুর এলাকায় অভিযান চালিয়ে ৫০গ্রাম গাঁজাসহ মজিবর রহমান নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে দিনাজপুর কারাগারে প্রেরণ করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ