বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী

দিনাজপুরে শিশু ধর্ষণের অভিযোগ; অভিযুক্তকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

আপডেট: November 24, 2019, 1:31 am

দিনাজপুর প্রতিনিধি


দিনাজপুরের সদরে ৬ বছরের এক শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় অভিযুক্তকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। ঘটনার শিকার শিশুকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গত শুক্রবার (২২ নভেম্বর) রাতে গণপিটুনির শিকার ওই যুবককে আটক করে হাসপাতালে ভর্তি করেছে পুলিশ। আটক অভিযুক্তের নাম সোনা মিয়া (২২)। সে সদর উপজেলার পশ্চিম নিশ্চিন্তপুর এলাকার নুর ইসলামের ছেলে। এই ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার (২২ নভেম্বর) দুপুরে ওই শিশুকন্যাকে ফুসলিয়ে একটি বাঁশ বাগানে নিয়ে গিয়ে ধর্ষণ করে সোনা মিয়া। পরে শিশুটি বাড়িতে ফিরে তার মাকে ঘটনা বললে দ্রুত ওই শিশুকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাটি এলাকাবাসী জানতে পেরে ধর্ষণের পর পালিয়ে যাওয়া অভিযুক্ত সোনা মিয়াকে আটক করে উত্তম-মধ্যম দিয়ে পুলিশকে খবর দেয়। রাতে পুুলিশ ওই তাকে আটক করে নিয়ে আসে।
দিনাজপুর কোতয়ালী থানার ওসি (তদন্ত) বজলুর রশিদ জানান, এই ঘটনায় ভিকটিমের বাবা-মা থানায় এসেছেন অভিযোগ দায়ের করার জন্য। এলাকাবাসীর গণপিটুনিতে অভিযুক্ত যুবকও আহত হয়েছে এবং তাকে চিকিৎসা প্রদান করা হচ্ছে বলেও জানান তিনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ