দীর্ঘলম্ফে পাবনা জেলা চ্যাম্পিয়ান মুক্তা খাতুন

আপডেট: জানুয়ারি ১৩, ২০১৯, ১২:১১ পূর্বাহ্ণ

বড়াইগ্রাম প্রতিনিধি


৪৮তম শীতকালীন ক্রিড়া প্রতিযোগিতায় দীর্ঘলম্ফে পাবনা জেলা চ্যাম্পিয়ান হয়েছে মুক্তা খাতুন। মুক্তা জেলার চাটমোহর উপজেলার হরিপুর দূর্গাদাস স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণীর ছাত্রী। এর আগে মুক্তা খাতুন চাটমোহরে প্রতিযোগিতায় উপজেলা পর্যায় চ্যাম্পিয়ান হয়ে জেলা পর্যায় অংশ গ্রহন নিশ্চিত করে।
গতকাল শনিবার পাবনা পুলিশ লাইন্স মাঠে জেলা পর্যায়ের খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন পাবনার জেলা প্রশাসক জসিম উদ্দিন। এসময় তিনি দীর্ঘলম্ফে চ্যাম্পিয়ান হিসাবে মুক্তা খাতুনের হাতে সম্মাননা ক্রেষ্ট ও সনদপত্র তুলে দেন তিনি।
হরিপুর দূর্গাদাস স্কুল অ্যান্ড কলেজের ক্রিড়া শিক্ষক শওকত আলী জানান, মুক্তা খাতুন জেলা চ্যাম্পিয়ান হিসাবে রাজশাহী বিভাগীয় প্রতিযোগিতায় অংশ গ্রহন করবে। আগামী ১৮ জানুয়ারী রাজশাহী মুক্তিযোদ্ধা স্টেডিয়ামে বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।
প্রতিষ্ঠানের অধ্যক্ষ মুহম্মদ আলী হায়দার সরদার জানান, নিয়মিত পাঠদানের পাশাপাশি খেলাধুলা এবং অন্যান্য সাংস্কৃতিক কর্মকা- পরিচালনার মাধ্যমে শিক্ষার্থীদের দক্ষ করে তোলার জন্য কাজ করছে তার প্রতিষ্ঠান। শিক্ষার্থীর সুপ্ত প্রতিভা বিকাশে প্রয়োজনীয় সকল ধরণের সহযোগিতা দেওয়া হয় আমাদের প্রতিষ্ঠানে।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মগরেব আলী বলেন, হরিপুর দূর্গাদাস স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী মুক্তা খাতুন জেলা পর্যায়ে চ্যাম্পিয়ান হওয়ায় চাটমোহরের মুখ উজ্বল হয়েছে। বিভাগীয় পর্যায় চ্যাম্পিয়ান হউক এমন প্রত্যাশা আমাদের। একই সাথে শীতকালীন ক্রিড়া প্রতিযোগিতায় অংশ গ্রহণের জন্য প্রতিষ্ঠান প্রধান ও শিক্ষার্থীদের ধন্যবাদ জানাই।