দুর্গাপুরে ছাত্রলীগ- আ’লীগের ধাওয়া পাল্টা ধাওয়া : আহত ৪

আপডেট: জানুয়ারি ১৩, ২০১৯, ১২:২৪ পূর্বাহ্ণ

দুর্গাপুর প্রতিনিধি


তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কাঠাঁলবাড়িয়া শহীদ আবুল কাশেম স্কুল অ্যান্ড কলেজের ছাত্রলীগ ও ইউনিয়ন আওয়ামীলীগের মধ্যে দফায় দফায় মারপিটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় শিক্ষার্থীসহ উভয় পক্ষের চারজন আহত হয়েছে। আহতরা হলো একাদশ শ্রেণির সুমন, লালবু, আশরাফুল। আহতদের উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যায় দুর্গাপুর উপজেলার ঝালুকা ইউনিয়নের কাঠাঁলবাড়িয়া শহীদ আবুল কাশেম স্কুল অ্যান্ড কলেজে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, কলেজের সভাপতি নির্বাচনের পর থেকে ইউনিয়ন আওয়ামীলীগ ও ছাত্রলীগের সঙ্গে দ্বন্দ্বের সৃষ্টি হয়। কলেজের সভাপতি নির্বাচনের এক বছরের মাথায় জাতীয় নির্বাচন হয়। এ নির্বাচনের পরে উভয় পক্ষের নেতাকর্মীরা নিজেদের শক্ত অবস্থান জানান দিতে জোর করে কলেজ দখল করে বিভিন্ন নামে বেনামে অনুষ্ঠান করে চলেছে। গত শুক্রবার কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা কলেজের মধ্যে বিজয় উৎসব পালনের নামে ভুরিভোজ করেন। এসময় স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা এতে বাধা দেন। এসময় ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের ধাওয়া দিয়ে মারপিট করে। পরে গতকাল সন্ধ্যায় স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা সঙ্ঘবদ্ধ হয়ে ছাত্রলীগের উপর হামলা করে।
কাঠাঁলবাড়িয়া শহীদ আবুল কাশেম স্কুল অ্যান্ড কলেজের সভাপতি আশরাফের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে ফোন বন্ধ থাকায় যোগাযোগ করা যায়নি।
দুর্গাপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) আবদুল মোত্তালেব বলেন, এমন ঘটনা লোকমুখে শুনেছি। কিন্তু কেউ আমার কাছে মোবাইলে বা লিখিত অভিযোগ করেনি। তবে কোনো পক্ষ অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি।

এ বিভাগের অন্যান্য সংবাদ