দুর্গাপুরে জমিজমা সংক্রান্ত সংঘর্ষে নারীসহ আহত ৫

আপডেট: জুলাই ৩, ২০১৭, ১:০৩ পূর্বাহ্ণ

দুর্গাপুর প্রতিনিধি


দুর্গাপুর পৌরসদর শালঘড়িয়া গ্রামে জমিজমা সংক্রান্তের বিরোধের জের ধরে সংর্ঘষের ঘটনা ঘটেছে। এ সংর্ঘষে দুই পক্ষের নারীসহ ৫জন আহত হয়েছে। আহতদের দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন আমির আলী (৬২), জাহাঙ্গীর আলম (২২), নূরভানু বেগম (৪২), শুভ (২৪) এবং শেফালী বেগম (৩৫)। গতকাল রোববার বেলা ১২টার দিকে এ সংর্ঘষের ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, পৌর এলাকার শালঘড়িয়া গ্রামের নমির আলীর ছোট ছেলে আমজাদ হোসেন প্রায় ৭ বছর আগে তার বড় ভাই আমির আলীকে তার বসতবাড়ির রাস্তা সংলগ্ন জমিতে চায়ের ব্যবসা করার জন্য জায়গা দেয়। কিন্তু আমজাদ হঠাৎ করে আমিরকে গত প্রায় ১ বছর থেকে তাকে ওই জায়গা ছেড়ে দিতে বলে। এরই জের ধরে গতকাল রোববার আমির তার চায়ের দোকানে আসলে জমির মালিক আমজাদ হোসেন তাকে বাধা দেয়। এসময় দুই পক্ষের মধ্যে সংর্ঘষ বেধে যায়। এতে উভয় পক্ষের নারীসহ ৫জন আহত হয়। আহতদের সবাইকে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।
দুর্গাপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) রুহুল আলম বলেন, জমিজমা সংক্রান্ত ঘটনা নিয়ে শালঘড়িয়া সংর্ঘষের ঘটনা শুনেছি। সেখানে পুলিশ পাঠানো হয়েছে। কিন্তু ওই ঘটনায় থানায় কেউ কোন অভিযোগ নিয়ে আসেনি। যদি আসে তাহলে অভিযোগ নেয়া হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ