দুর্গাপুরে দাওকান্দি সরকারি কলেজে নবীন বরণ অনুষ্ঠিত

আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০১৮, ১২:৫৮ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। শিক্ষাখাতকে আরো উন্নত করার জন্য বেসরকারি স্কুল কলেজ সরকারিকরণ করা হয়েছে। আগামীতে পুরো শিক্ষা সেক্টরকে জাতীয়করণ করা হবে। একযোগে বেসরকারি প্রাথমিক বিদ্যালয় সরকারিকরণ করা হয়েছে। আর সেটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায়। আগামী ডিসেম্বরে আবারো নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে হবে। গতকাল শুক্রবার বিকেল ৫টায় দুর্গাপুর উপজেলার দাওকান্দি সরকারি কলেজের আয়োজনে বিশাল নবীন বরণ ও বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাংসদ আবদুল ওয়াদুদ দারা এসব কথা বলেন।
তিনি আরো বলেন, বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার শহর থেকে গ্রামে উন্নয়ন পৌঁছে গেছে। উন্নয়নের এ অগ্রযাত্রাকে কেউ বাধা দিয়ে দমাতে পারবে না। উন্নত ও সমৃদ্ধ দেশ গঠনে সোনার বাংলায় আর জঙ্গিবাদের ঠাঁই হবে না।
দাওকান্দি সরকারি কলেজের সভাপতি সাংসদ আখতার জাহানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যক্ষ গোলাম ফারুক, বানেশ্বর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাড. আবদুুস মোল্লাহ, দাওকান্দি সরকারি কলেজের অধ্যক্ষ মোজাম্মেল হক, দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি একেএম শামসুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আবু ওবায়দা মাসুম, সাধারণ সম্পাদক শরিফুজ্জামান শরিফ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এ বিভাগের অন্যান্য সংবাদ