দুর্গাপুরে মাছ চুরি

আপডেট: ফেব্রুয়ারি ২৮, ২০১৯, ১২:২৪ পূর্বাহ্ণ

দুর্গাপুর প্রতিনিধি


দুর্গাপুরে রাতে এক পুকুর থেকে মাছ চুরি করে আরেক পুকুরে ছেড়ে দেয়ার ঘটনা ঘটেছে। উপজেলার আমগাছি গ্রামে এঘটনাটি ঘটে। এ ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ক্ষতিগ্রস্ত পুকুর মালিক আক্তার আলী প্রতিপক্ষ ইদ্রিস আলীর বিরুদ্ধে মাছ চুরির অভিযোগ এনে দুর্গাপুর থানায় একটি অভিযোগ দিয়েছেন।
মৎস্য চাষি আক্তার আলী জানান, তার পুকুরে জাল ফেলে মাছ না ওঠায় তার সন্দেহ হয়। পরে তিনি তার পুকুর থেকে পাশে অবস্থিত ইদ্রিসের পুকুরের দিকে মাছ বহনের চিহ্ন পান। এরপরে তিনি গত সোমবার স্থানীয় ইউপি চেয়ারম্যান মোজাহার আলী ও থানা পুলিশকে বিষয়টি জানান। গত মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় স্থানীয় চেয়ারম্যান ও গ্রামের ৫শতাধিক লোকজনের উপস্থিতিতে ইদ্রিস আলী পুকুরে জাল ফেলা হলে জালে উঠে আসে আক্তারের পুকুরের চুরি হওয়া মাছ।
ইদ্রিস রাতের আক্তারের পুকুরে জাল ফেলে মাছ চুরি করে তার পুকুরে ছেড়ে দিয়েছে বলে নিশ্চিত হন এলাকাবাসী।
এদিকে এঘটনার পর থেকে ইদ্রিস আলী পালাতক রয়েছে। এ বিষয়ে ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাহার আলী মাছ চুরির ঘটনা সত্যতা পাওয়ার গেছে বলে জানান, অতি দ্রুত উভয়কে নিয়ে সমঝতার মাধ্যমে ওই পুকুর থেকে মাছ উত্তোলন করা হবে।
এ বিষয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল মোত্তালেব বলেন, এ সংক্রান্তে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এঘটনায় আনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে বলে জানান ওসি।

এ বিভাগের অন্যান্য সংবাদ