দুর্দান্ত মৌসুমে সাত অর্জনের কথা নিজেই জানালেন রোনালদো

আপডেট: জুন ১৬, ২০১৯, ১২:৪৩ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


নতুন চ্যালেঞ্জের আশায় ইউভেন্তুসে পাড়ি জমানো ক্রিস্তিয়ানো রোনালদোর গেল মৌসুমটাও কেটেছে বেশ দারুণ।ক্লাব ও জাতীয় দলের হয়ে গড়েছেন রেকর্ড, ছুঁয়েছেন নতুন সব মাইলফলক। মৌসুম জুড়ে পাওয়া সাফল্যের সেই খতিয়ান নিজের ইন্সটাগ্রামে তুলে ধরেছেন উচ্ছ্বসিত পর্তুগিজ তারকা।
ইউভেন্তুসের হয়ে নিজের প্রথম মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জিততে পারেননি রোনালদো, কোয়ার্টার-ফাইনালে আয়াক্সের কাছে হেরে যায় তুরিনের ক্লাবটি। তবে মাঠে সময়টা খারাপ কাটেনি তার। জাতীয় দল ও ক্লাবের হয়ে হাতে তুলেছেন তিনটি শিরোপা।
ইনস্টাগ্রামে শনিবার ২০১৮-১৯ মৌসুমে নিজের সেরা অর্জনগুলির তালিকা তুলে দেন রোনালদো। “কী অবিস্মরণীয় একটা মৌসুম! নতুন সব অভিজ্ঞতা, বিশাল ক্লাব, রোমাঞ্চকর শহর, রেকর্ড ভাঙা এবং আরও তিনটা শিরোপা!” “ব্যক্তিগতভাবে, ২০১৯ সালের অসাধারণ মুহূর্তগুলো এবং এখন পর্যন্ত রেকর্ড-ভাঙা অর্জনগুলো আমি কখনোই ভুলব না।” “ইতালিয়ান সুপার কাপের জয়সূচক গোল।” “সেরি আ জয়, সেরা খেলোয়াড় এবং ২১টা গোল।” “নেশন্স লিগ জয় ও হ্যাটট্রিক।” “চ্যাম্পিয়ন্স লিগে প্রথম খেলোয়াড় হিসেবে ১০০টি জয় ও ১২৫টি গোল।” “প্রথম খেলোয়াড় হিসেবে উয়েফা আয়োজিত ১০টি টুর্নামেন্টের শিরোপা জয়।” “প্রথম খেলোয়াড় হিসেবে জাতীয় দলের হয়ে সব প্রতিযোগিতার মূল পর্বে গোল করা: ফিফা বিশ্বকাপ, উয়েফা ইউরোপিয়ান কাপ, ফিফা কনফেডারেশন্স কাপ ও উয়েফা নেশন্স লিগ।” “প্রথম খেলোয়াড় হিসেবে ২০০৪ থেকে ২০১৯ পর্যন্ত জাতীয় দলের হয়ে টানা দশটি প্রতিযোগিতার মূল পর্বে গোল করা।”-বিডিনিউজ