‘দেবী দুর্গার কাছে কখনো কিছু চাইনি’

আপডেট: অক্টোবর ৬, ২০১৯, ১:২৫ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


বলিউড অভিনেত্রী কাজল। গত শুক্রবার নর্থ বম্বে সর্বজন দুর্গাপূজা মণ্ডপে গিয়েছিলেন তিনি। মুম্বাইয়ের সবচেয়ে পুরাতন দুর্গাপূজা মণ্ডপগুলোর একটি এটি। ৭১ বছর ধরে এখানে পূজার আয়োজন চলে আসছে। বাপ্পি লাহিড়ী, রানী মুখার্জির মতো বেশ কয়েকজন তারকা নর্থ বম্বে সর্বজন দুর্গাপূজা চ্যারিটেবল ট্রাস্টের সদস্য।
সেখানে উপস্থিত সাংবাদিকদের কাজল বলেন, আমরা মা দুর্গার খুবই ভক্ত এবং নবরাত্রি উৎসব খুব জমকালোভাবে পালন করি। আমি মনে করি, মা সবার চেয়ে বড়। দুর্গাপূজায় আমরা অনেক মজা করি এবং এই নয় দিন যত্নসহকারে তার সেবা করি।
দেবী দুর্গার কাছে কী প্রার্থনা করেছেন এমন প্রশ্নের উত্তরে দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে অভিনেত্রী বলেন, দেবী দুর্গার কাছে কখনো কিছু চাইনি। যখন কোনো মন্দিরে ঈশ্বরের কাছে আশীর্বাদ নিতে যাই, আমার মনে হয়, তাদের কাছে কোনো কিছু চাওয়ার চেয়ে আমাদের যা দিয়েছেন সেগুলোর জন্য কৃতজ্ঞতা জানানো উচিৎ।
কাজলের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা হেলিকপ্টার এলা। ওম রাউত পরিচালিত তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র সিনেমায় দেখা যাবে তাকে। এতে আরো অভিনয় করছেন অজয় দেবগন ও সাইফ আলী খান। ২০২০ সালের ১০ জানুয়ারি এটি মুক্তির কথা রয়েছে।